কঠোর প্রতিযোগিতার কথা মাথায় রেখে একের পর এক স্মার্টফোনের দাম কমাচ্ছে Xiaomi । কয়েকদিন আগেই কোম্পানি জনপ্রিয় চারটি ফোন- Redmi Note 7 Pro, Redmi K20, Redmi K20 Pro ও Mi A3 এর দাম কমিয়েছিলো। এবার তাদের সবচেয়ে সস্তা ফোনের দাম কমিয়ে দিলো। শাওমি তাদের টুইটার পেজে জানিয়েছে আগের থেকে সস্তায় পাওয়া যাবে Redmi Go। এই ফোনটি ভারতে ৮ জিবি স্টোরেজ ও ১৬ জিবি স্টোরেজের সাথে উপল্পব্ধ। আসুন রেডমি গো এর নতুন দাম জানি।
Redmi Go নতুন দাম :
ভারতে রেডমি গো এর ৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৪,৪৯৯ টাকা। তবে এখন এই ভ্যারিয়েন্টটি ৪,২৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ১৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪,৭৯৯ টাকার পরিবর্তে পাওয়া যাবে ৪,৪৯৯ টাকায়।
Redmi Go স্পেসিফিকেশন :
শাওমির এই ফোনটি ৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। যার পিক্সেল রেজুলেশন ৭২০ × ১২৮০ এবং আসপেক্ট রেশিও ১৬:৯ । ডুয়াল সিমের এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৫ প্রসেসর ও গ্রাফিক্সের জন্য এড্রেনো ৩০৮ জিপিইউ দেওয়া হয়েছে। এই ফোনে ১ জিবি র‌্যাম ও ৮/১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে যা মাইক্রোএসডি কার্ডের দ্বারা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
ফটোগ্রাফির জন্য এই ফোনে f/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরার সাথে এইচডিআর ও এলইডি ফ্ল্যাশ আছে। এছাড়াও সেলফির জন্য  f/২.২ অ্যাপারচারের সাথে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও দেওয়া হয়েছে। এই ফোনে ৩০০০ এমএএইচ ব্যাটারি আছে। কানেক্টিভিটির জন্য এই ফোনে ফোরজি এলটি,ওয়াইফাই,ব্লুটুথ,জিপিএস দেওয়া হয়েছে। যদিও সেক্যুরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here