Vodafone কয়েকদিন আগেই দুটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল। ৩৯৮ টাকা এবং ৫৯৮ টাকার এই দুই প্ল্যানে প্রতিদিন ডেটা ও আনলিমিটেড ভয়েস কলের সাথে রোজ ১০০ এসএমএস পাওয়া যাবে। এই দুটি প্ল্যান আনার পাশাপাশি ভোডাফোন এবার তাদের ১৯ টাকার প্ল্যানে বদল আনলো। এই প্ল্যানে এখন আগের তুলনায় বেশি ডেটা পাওয়া যাবে।
ভোডাফোন ১৯ টাকার প্ল্যানে বদল :
ভোডাফোনের ১৯ টাকার প্ল্যানে আগে ১৫০ এমবি ডেটা অফার করা হতো। তবে এখন তা বাড়িয়ে ২০০ এমবি করা হয়েছে। এরসাথে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২ দিন। কোম্পানি এই প্ল্যানের সাথে অন্যান্য সুবিধাও দিচ্ছে, যেমন- ভোডাফোন প্লে এর সাবস্ক্রিপশন।
ভোডাফোন ৫৫৮ টাকার প্ল্যান :
ভোডাফোনের ৫৫৮ টাকার এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন। এখানে গ্রাহকদের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হবে। এছাড়াও রোজ মিলবে ১০০ এসএমএস। সাথে কোম্পানি প্রতিদিন ৩ জিবি ডেটা অফার করছে। এছাড়াও এই প্ল্যানের সাথে একবছরের জন্য Zee5 ও Vodafone Play এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। যেগুলি আলাদা ভাবে নিতে গেলে ৪৯৯ টাকা ও ৯৯৯ টাকা বার্ষিক খরচ হতো।
ভোডাফোন ৩৯৮ টাকার প্ল্যান :
এই প্ল্যানের সবচেয়ে বিশেষ দিক হলো, এখানে গ্রাহকরা রোজ ৩ জিবি ডেটা পাবে। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস ও পাওয়া যাবে। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা থাকবে। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন। এখানেও গ্রাহকরা Zee5 সাবস্ক্রিপশন পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here