চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi কয়েকদিন আগেই Mi A3, Redmi K20, Redmi Note 7 Pro সহ ৫ টি স্মার্টফোনের দাম কমিয়েছিলো। এবার চির প্রতিদ্বন্দ্বী Realme ও সেই পথে হাঁটলো। কোম্পানি তাদের গতবছরের সবচেয়ে জনপ্রিয় ফোন Realme 5 Pro এর দাম কমিয়ে দিয়েছে। এই ফোনটি এখন ১,০০০ টাকা কমে পাওয়া যাবে। আপনাকে জানিয়ে রাখি রিয়েলমি ৫ প্রো হলো কোম্পানির প্রথম কোয়াড ক্যামেরা ফোন। এছাড়াও এই ফোনে শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে।
Realme 5 Pro নতুন দাম :
ভারতে রিয়েলমি ৫ প্রো এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১৩,৯৯৯ টাকায় পাওয়া যেত, যা এখন ১২,৯৯৯ টাকায় বিক্রি হবে। আবার এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১,০০০ টাকা কমে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ১৫,৯৯৯ টাকায় বিক্রি হবে।
Realme 5 Pro স্পেসিফিকেশন :
রিয়েলমির এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ × ২৩৪০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এই ফোনে Corning Gorilla Glass ৩+ প্রটেকশন আছে। এছাড়াও এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৪ ও ৬ জিবি র‍্যাম এবং ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজ।
ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 সেন্সর এবং এফ / ১.৮ অ্যাপারচার ), সেকেন্ডারি সেন্সর ৮ মেগাপিক্সেল ( এর / ২.২৫ অ্যাপারচার ও ১১৯ ডিগ্রি ওয়াইড এঙ্গেল লেন্স), ২ মেগাপিক্সেল মাইক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্সের। এই ফোনের সামনে আছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়েলমি ৫ প্রো ফোনে VOOC 3.0 ফাস্ট চার্জিং এর সাথে ৪০৩৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here