দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি স্যামসাং নতুন বছরের শুরুতেই বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। এছাড়াও কোম্পানি তাদের এবছরের ফ্ল্যাগশিপ সিরিজ, Samsung Galaxy S20 আগামী ১১ ফেব্রুয়ারি লঞ্চ করতে পারে। এদিকে কোম্পানি নতুন সিরিজ লঞ্চের আগেই পুরানো ভ্যারিয়েন্টের দাম কমানোর রীতি বজায় রাখলো। স্যামসাং, Galaxy S10 সিরিজের দাম সীমিত সময়ের জন্য কম করেছে। আপনি ২৫ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত গ্যালাক্সি এস১০ সিরিজের উপর ২৯,৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।
Samsung Galaxy S10 সিরিজের উপর দুর্দান্ত অফার :
রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস১০ এর ৫১২ জিবি ভ্যারিয়েন্ট অফারে ৫৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। এই ফোনের উপর ২৫,০০০ টাকা ক্যাশব্যাক অফার করা হচ্ছে। আবার গ্যালাক্সি এস১০ এর ৫১২ জিবি ভ্যারিয়েন্টের উপর ২২,০০০ টাকা ক্যাশব্যাক অফার করার পর দাম দাঁড়াচ্ছে ৬৯,৯০০ টাকা। এদিকে এই ফোনের ১ টিবি ভ্যারিয়েন্ট ২৯,৯০০ টাকা ক্যাশব্যাকের সাথে ৮৯,৯০০ টাকায় পাওয়া যাবে।
Samsung Galaxy S10 স্পেসিফিকেশন :
Samsung Galaxy S10 এ রয়েছে ১৯:৯ আসপেক্ট রেশিও যুক্ত ও গোরিলা গ্লাসের সুরক্ষা বিশিষ্ট ৬.১ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। ফোনটি চলে ১.৯ গিগাহার্ৎজ ক্ষমতা বিশিষ্ট স্যামসাং এক্সিনস ৯৮২০ অক্টা-কোর প্রসেসরের দ্বারা। এ স্মার্টফোনটিতে আপনারা পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮/৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Samsung Galaxy S10 এ অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৯.০ পাই এবং সঙ্গে থাকবে স্যামসাং এর ফ্ল্যাগশিপ ডিভাইসের ইউজার ইন্টারফেস ওয়ান ইউআই। রয়েছে একটি ৩,৪০০ এম এ এইচ এর লিথিয়াম আয়ন ব্যাটারি, ওয়ারলেস চার্জিং ব্যবস্থা সহ। এই নতুন স্মার্টফোনটি একটি ডুয়েল সিম ডিভাইস, ডুয়াল ৪জি ভোল্টি সাপোর্ট সহ। এছাড়াও ফেস আনলক সেন্সর, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জাইরোস্কোপ সেন্সর সহ সমস্ত রকম সেন্সর দেওয়া রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here