HMD Global গতবছর ভারতীয় মার্কেটে Nokia 4.2 লঞ্চ করেছিল। যে ফোনটি ভারতে এখন ৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এবার কোম্পানি এই ফোনটির আপগ্রেড ভার্সন নিয়ে আসার তোড়জোড় শুরু করেছে। রিপোর্ট অনুযায়ী, Nokia 4.3 নামে আসা এই ফোনটি এবছরে বার্সেলোনায় আয়োজিত MWC ২০২০ ইভেন্টে লঞ্চ করা হবে। আজ এই ফোনটির দাম ও ফিচার ইন্টারনেটে ফাঁস হয়েছে।
Nokiapoweruser ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, HMD Global তাদের আপকামিং স্মার্টফোন Nokia 4.3 আগামী মাসে লঞ্চ করবে। এই ফোনে ৫.৭ ইঞ্চি বা ৫.৮ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হতে পারে। এছাড়াও এই ফোনে ডট নচ ডিসপ্লে থাকবে। এই ফোনটি Charcoal এবং Sand কালার অপশনে আসবে।
ফিচার ছাড়াও এই ফোনের দাম ও ফাঁস করা হয়েছে ওয়েবসাইটে। এই ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হতে পারে। যার ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম হবে ১৭৯ ডলার (প্রায় ১২,৮০০ টাকা )। আবার ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম হবে ১৯৯ ডলার ( প্রায় ১৪,৩০০ টাকা)। যদিও ভারতে এই দামের থেকে অনেক কমে লঞ্চ হবে বলে আমাদের সোর্স টিম জানিয়েছে।
Nokia 4.2 ফিচার :
এই ফোনে ৫.৭১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। ডিসপ্লের উপর ২.৫ ডি কার্ভাড গ্লাস দেওয়া হয়েছে। এই ফোনে ২ ও ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। প্রসেসরের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট আছে। এছাড়াও গ্রাফিক্স এর জন্য ৫০৫ জিপিইউ দেওয়া হয়েছে।
এই ফোনের ক্যামেরা বিষয়ে বললে এতে এফ /২.২ অ্যাপারচারের সাথে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ১৩ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি ২ মেগাপিক্সেল। এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ৩,০০০ এমএএইচ ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here