যেসমস্ত গ্রাহক নতুন Poco ফোনের জন্য অপেক্ষা করছিলেন, তাদের অপেক্ষা শেষ হতে চলেছে। কোম্পানি ভারতে ৪ঠা ফেব্রুয়ারি Poco X2 লঞ্চ করবে। আজ কোম্পানি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই তথ্য দিয়েছে। পোকোর অফিশিয়াল ইন্ডিয়া ওয়েবসাইটে জানানো হয়েছে, Poco X2 ফোনটি দুর্দান্ত রিফ্রেশ রেট ডিসপ্লে এবং অসাধারণ টাচ রেস্পন্সের সাথে আসবে। Poco ইতিমধ্যেই লঞ্চ ইভেন্টে হাজির থাকার জন্য মিডিয়া ইনভাইট পাঠাতে শুরু করেছে।
কয়েকটি রিপোর্টে বলা হচ্ছে, Poco X2 হবে Redmi K30 4G মডেলের (চীনে লঞ্চ হয়েছে) রিব্রান্ডেড ভার্সন। টিজার অনুযায়ী এই ফোনে ৬০হার্জ এর বেশি রিফ্রেশ রেট থাকতে পারে। এদিকে কিছুদিন আগে অ্যান্ড্রয়েড ১০ এর সাথে Geekbench এ এই ফোনটিকে দেখা গিয়েছিলো।


এদিকে পোকো ইন্ডিয়া ওয়েবসাইটে এই ফোনের কিছু স্পেসিফিকেশন জানানো হয়েছে। ওয়েবসাইট অনুসারে, পোকো এক্স২ ফোনে স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর থাকবে। ফোনটি কুলিং টেকনোলজির সাথে আসবে। এছাড়াও ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। স্পেসিফিকেশন দেখে মনে হচ্ছে এটি গেম প্রেমীদের জন্য আদর্শ ফোন হবে।
Redmi K30 4G স্পেসিফিকেশন :
ডিসপ্লে :
রেডমি কে৩০ ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও ২০:৯ ও রেজুলেশন ১০৮০ × ২৪০০ পিক্সেল । এর ডিসপ্লে ডিজাইন ডুয়েল হোল পাঞ্চ এবং ধারগুলো কার্ভড।
প্রসেসর, র‍্যাম ও স্টোরেজ :
এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি  প্রসেসরের সাথে এসেছে। স্টোরেজের কথা বললে ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে – ৬ জিবি র‍্যাম+ ৬৪ জিবি স্টোরেজ ।
ব্যাটারি ও সফ্টওয়্যার :
রেডমি কে৩০ ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটি অ্যান্ডয়েড ১০ ভিত্তিক MIUI 11 অপারেটিং সিস্টেমের সাথে এসেছে।
ক্যামেরা :
রেডমি কে৩০ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা আছে।
দাম :
চীনে এই ফোনটির দাম প্রায় ১৬,০০০ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here