Xiaomi-র পর এবার ভারতে ফিটনেস ব্যান্ড নিয়ে আসছে Realme । কয়েকদিন আগে রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ তার AskMadhav সিরিজের ১৩ তম এপিসোডে এই খবর জানিয়েছে। তিনি জানিয়েছেন, কোম্পানি প্রথম কোয়ার্টারে ফিটনেস ব্যান্ডটি আনবে। এটি বাজেট রেঞ্জেই লঞ্চ করা হবে। অর্থাৎ মাধব এর কথা থেকে পরিষ্কার যে, এই প্রোডাক্টটি ও মি ব্যান্ড কে টেক্কা দিতেই লঞ্চ করা হবে।
কোম্পানি এর আগে গত লঞ্চ ইভেন্টে ফিটনেস ব্যান্ড লঞ্চ করার বিষয়ে জানিয়েছিল। এরপর কোম্পানির সিইও মাধব শেঠ Realme 5i লঞ্চের সময় Realme Fitness Band কে সামনে আনে। Weibo তেও এর একটি অফিসিয়াল পোস্টার সামনে আসে। যেখানে এই ব্যান্ডটির নাম ছিল ‘Realme Sayhat’।
ইতিমধ্যেই কোম্পানি স্মার্টফোন ছাড়াও বিভিন্ন অ্যাকসেসরিজ ও অডিও প্রোডাক্ট মার্কেটে নিয়ে এসেছে। এই প্রোডাক্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য – ফোনের কেস, পাওয়ার ব্যাংক, কেবল, চার্জার, হেডফোন প্রভৃতি। কিছুদিন আগে তারা ভারতে লঞ্চ করেছে Wireless Earbuds ও ।
এদিকে AskMadhav সিরিজের ১৪ তম এপিসোডে মাধব শেঠ নিশ্চিত করেছেন যে, কোম্পানি তাদের সমস্ত ফোনে শীঘ্রই Vowifi আপডেট দেবে। এরফলে গ্রাহকরা বিনামূল্যেই কল করতে পারবে। প্রসঙ্গত ভারতে জিও ও এয়ারটেল Vowifi বা ওয়াই ফাই ইন্টারনেট কলিং চালু করেছে। যেখানে কেবল ওয়াই ফাই কানেকশনের মাধ্যমে গ্রাহকরা বিনামূল্যে কল করতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here