DTH সার্ভিস প্রোভাইডার Tata Sky কয়েকদিন আগেই সেট টপ বক্সের দাম কমিয়ে তাদের গ্রাহকদের সুখবর দিয়েছিলো। এবার কোম্পানিটি আরও একটি মন ভালো করা খবর নিয়ে হাজির। গতকাল অর্থাৎ ২৬ জানুয়ারি ২০২০ থেকে Tata Sky গ্রাহকরা আগের তুলনায় বেশি এইচডি চ্যানেল দেখতে পাবে।
প্রসঙ্গত, এই মুহূর্তে টাটা স্কাই অন্য কোম্পানিগুলির তুলনায় বেশি এইচডি চ্যানেল অফার করে থাকে। তাদের পরেই আছে Dish Tv (D2H মিলে), Airtel Digital TV এবং Sun Direct এর মতো কোম্পানিগুলি। এখন টাটা স্কাইয়ের ১০০ টি চ্যানেলের মধ্যে ৯১ টি চ্যানেল এইচডি। আবার এয়ারটেল ডিজিটাল টিভি অফার করে ৮৬টি এইচডি চ্যানেল।
এদিকে ডিস টিভি গ্রাহকরা  ৭০ টি এইচডি চ্যানেল পায়, যেখানে সানডাইরেক্ট অফার করে ৭৫ টি এইচডি চ্যানেল। অর্থাৎ এই হিসাবে সবার উপরে এখন টাটা স্কাই। তবে ওভারঅল চ্যানেলের কথা বললে কিন্তু টাটা স্কাই কিছুটা পিছিয়ে। এইমুহূর্তে কোম্পানির দখলে আছে যেখান কেবল ৫৮৯ টি এসডি ও এইচডি চ্যানেল, যেখানে এয়ারটেল ডিজিটাল টিভি গ্রাহকরা ৬২৬ টি চ্যানেলের আনন্দ নিতে পারে।
১,০০ টাকা দাম কমলো Tata Sky Set-Top Box এর :
গতমাসে কোম্পানি দিওয়ালি অফার বন্ধ করে SD ও HD সেট টপ বক্সের দাম ৩,০০ টাকা পর্যন্ত বাড়িয়েছিল। যার পরে Tata Sky SD সেট টপ বক্সের নতুন দাম হয়েছিল ১,৩৯৯ টাকা এবং HD সেট টপ বক্সের নতুন দাম হয়েছিল ১,৪৯৯ টাকা। তবে স্পেশাল অফারে এখন এইচডি সেট টপ বক্স পাওয়া যাবে ১,৩৯৯ টাকায়। আবার এসডি সেট টপ বক্স ও একই দামে পাওয়া যাবে(১,৩৯৯ টাকা)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here