কোরিয়ার স্মার্টফোন কোম্পানি স্যামসাং (Samsung) তাদের জনপ্রিয় ডিভাইস গ্যালাক্সি জে৬ প্লাস (Samsung Galaxy J6 Plus) এবং গ্যালাক্সি জে৭ ডুও (Samsung Galaxy J7 Duo) এর জন্য আপডেট নিয়ে জারি করলো। এই আপডেটে দুটি ফোনের জন্য ডিসেম্বর ২০১৯ এর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ ছাড়াও বেশ কয়েকটি নতুন ফিচার দেওয়া হয়েছে। আপাতত কোম্পানি নির্দিষ্ট কিছু সংখ্যক ব্যবহারকারীর জন্য এই আপডেট আনলেও, শীঘ্রই সমস্ত ইউজার আপডেটটি পেয়ে যাবে।
Galaxy J6 Plus ও Galaxy J7 Duo এর জন্য এলো লেটেস্ট সফটওয়্যার আপডেট :
মিডিয়া রিপোর্ট অনুযায়ী Galaxy J6 Plus এর জন্য আসা এই আপডেটটির বিল্ট ভার্সন ‘J610GUBU4BSLB’। এটি অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক আপডেট। এর ফাইল সাইজ ২.৭ জিবি। আবার Galaxy J7 Duo এর আপডেটের ভার্সন নম্বর ‘ J720FDDS5BSL1’। এর ফাইল সাইজ ২.৮২ জিবি। ফোনের Settings -> About Phone -> System & updates -> Software update -> Check for Updates থেকে আপডেট ডাউনলোড করা যাবে।

Samsung Galaxy J6 Plus স্পেসিফিকেশন :

গ্যালাক্সি জে৬ প্লাস ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিটেমের সাথে ৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। যার রেজুলেশন ৭২০x১৪৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৮.৫:৯। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৫ প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ডুয়েল ক্যামেরার সাথে এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর ৫ মেগাপিক্সেল। এছাড়াও সেলফি জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ৩,৩০০ এমএএইচ ব্যাটারির সাথে এই ফোনে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।

Samsung Galaxy J7 Duo স্পেসিফিকেশন :

এই ফোনে ৫.৫ ইঞ্চি এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে, যার রেজুলেশন ৭২০x১২৮০ পিক্সেল। এই ফোনে স্যামসাং তাদের নিজস্ব এক্সিনস ৭ সিরিজের প্রসেসর ব্যবহার করেছে। যার ক্লক স্পিড ১.৬গিগাহার্টজ। এছাড়াও এই ফোনে ৪ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ পাবেন। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here