Samsung কয়েকদিন আগেই ভারতীয় মার্কেটে তাদের Galaxy Note 10 Lite এবং Galaxy S10 Lite লঞ্চ করেছিল। এছাড়াও আগামী ২৯ জানুয়ারি কোম্পানি ভারতে Galaxy A51 এবং Galaxy A71 দুটি ফোন লঞ্চ করবে। তবে এরমধ্যে কোম্পানি আরও কয়েকটি স্মার্টফোনের উপর কাজ শুরু করেছে। সম্প্রতি Galaxy M21 এর ফোনের স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়েছে। যে ফোনটি এক্সিনস ৯৬১১ প্রসেসরের সাথে আসবে।
গিকবেঞ্চে স্যামসাংয়ের আপকামিং ফোন গ্যালাক্সি এম২১ কে অন্তর্ভুক্ত করা হয়েছে, যেখানে ফোনটির মডেল নম্বর SM-M215F । এই ওয়েবসাইট অনুসারে, ফোনটি এক্সিনস ৯৬১১ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক OneUI ২.০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এছাড়াও এই ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম। গিকবেঞ্চে গ্যালাক্সি এম২১ এর সিঙ্গেল কোর স্কোর হলো ৩৪৮ এবং মাল্টি কোর স্কোর ১২৬৫ দেওয়া হয়েছে।
রিপোর্ট অনুযায়, Galaxy M21 দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হতে পারে। যার একটি মডেল হবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং অন্য মডেলটি হবে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনটি নীল, সবুজ ও কালো রংয়ে আসতে পারে। ফটোগ্রাফির জন্য এই ফোনের সামনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা।
শীঘ্রই আসবে Samsung Galaxy M31 :
এদিকে কয়েকদিন আগে স্যামসাংয়ের M সিরিজের একটি ফোনকে ওয়াই ফাই সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ফোনটি হলো Galaxy M31 । ওয়েবসাইট অনুসারে, Samsung Galaxy M31 এর মডেল নম্বর এসএম- ৩১এস৫/ডিএস। এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম থাকবে। এছাড়াও এই ফোনে ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ ওয়াই ফাই ফ্রিকোয়েন্সি ব্যান্ড উপলব্ধ থাকবে। আবার ফোনটি ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৬৪ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হতে পারে।
অন্যান্য ফিচারের কথা বললে স্যামসাং গ্যালাক্সি এম৩১ ফোনে ৬ জিবি র‌্যাম দেওয়া হবে। এছাড়াও ফোনটি এক্সিনস ৯৬১১ প্রসেসরের সাথে আসতে পারে। এই ফোনটি ১৫,০০০ টাকার কমে ভারতে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here