Samsung কয়েকদিন আগেই ভারতীয় মার্কেটে Galaxy S10 Lite লঞ্চ করেছিল। এই ফোনটির দাম শুরু হয়েছে ৩৯,৯৯৯ টাকা। ভারতে এই ফোনটির প্রথম সেল অনুষ্ঠিত হবে ৪ ফেব্রুয়ারি। তবে তার আগে আপনি ফোনটি প্রি-অর্ডার করতে পারেন। কোম্পানির ওয়েবসাইট ছাড়াও Flipkart থেকে ফোনটি প্রি-বুকিং করা যাবে। স্যামসাংয়ের তরফে জানানো হয়েছে যারা ফোনটি প্রি-বুকিং করবেন তারা ৩,০০০ টাকা ক্যাশব্যাক পাবে।
আজ স্যামসাং ইন্ডিয়ার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করা হয়। যেখানে বলা হয় ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরার এই ফোনকে Flipkart, Samsung India এবং রিটেল স্টোর থেকে কেনা যাবে। প্রি-বুকিং এর সময় ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।


Samsung Galaxy S10 Lite ডিসপ্লে ও ব্যাটারি :
এই ফোনের মাঝখানে হোল পাঞ্চ ডিজাইনের সাথে এজ টু এজ ডিসপ্লে রয়েছে। এছাড়াও বর্গগার শেপে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে, যার রেজুলেশন ২৪০০×১০৮০ পিক্সেল। গ্যালাক্সি এস১০ লাইট অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক One UI ২.০ অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়াও এতে পাবেন ২৫ ফাস্ট চার্জিং এর সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।
Galaxy S10 Lite প্রসেসর ও ক্যামেরা :
গ্যালাক্সি এস১০ লাইট এ দেওয়া হয়েছে অক্টা কোর সিপিইউ এর সাথে ৭এনএম চিপসেট। এই চিপসেট হলো স্ন্যাপড্রাগন ৮৫৫।  স্টোরেজের কথা বললে ফোনটি ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি/৮ জিবি র‍্যাম বিকল্পের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।
ফটোগ্রাফির জন্য ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ২.০ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস ম্যাক্রো লেন্স। অবার সেলফির জন্য আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here