অন্যান্য টেলিকম কোম্পানি ও জিও-র মধ্যে ডেটার লড়াই আপাতত বন্ধ। কারণ ডিসেম্বরে আনা নতুন প্ল্যানে সমস্ত কোম্পানি প্রায় একই রকম সুবিধা দিচ্ছে। কোম্পানিগুলি দাম বাড়িয়ে পুরানো প্ল্যানের সুবিধাই ফিরিয়ে এনেছে। আবার বেশ কয়েকটি নতুন প্ল্যান ও লঞ্চ করেছে। আজ আমরা ভোডাফোন-আইডিয়ার ১০০ টাকার কমে ৫টি প্ল্যান সম্পর্কে আলোচনা করবো, যেগুলিতে আপনি কল ও ৬ জিবি পর্যন্ত ডেটা পাবেন।
ভোডাফোন- আইডিয়া ১৯ টাকার প্ল্যান :
ভোডাফোনের ১৯ টাকার প্ল্যানে ২০০ এমবি ডেটা দেওয়া হবে। এরসাথে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২ দিন। কোম্পানি এই প্ল্যানের সাথে অন্যান্য সুবিধাও দিচ্ছে, যেমন- ভোডাফোন প্লে এর সাবস্ক্রিপশন।
ভোডাফোন- আইডিয়া ৪৯ টাকার প্ল্যান :
এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিন ভ্যালিডিটি পাবে। এখানে ৩৮.৫৩ টাকা টকটাইম ও ১০০ এমবি ডেটা অফার করা হবে। এই প্ল্যানে প্রতি সেকেন্ডে ২.৫ পয়সা চার্জ করা হবে।
ভোডাফোন- আইডিয়া ৭৯ টাকার প্ল্যান :
৭৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ও ২৮ দিন। এখানে ৬৩.৯৫ টাকা টকটাইম ও ২০০ এমবি ডেটা দেওয়া হবে। কল চার্জ এখানেও ২.৫ পয়সা প্রতি সেকেন্ড হিসাবে নেওয়া হবে।
ভোডাফোন- আইডিয়া ৯৮ টাকার প্ল্যান :
এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা ৬ জিবি ডেটা পাবে। যদিও অন্য কোনো সুবিধা এখানে দেওয়া হবেনা।
ভোডাফোন- আইডিয়া ৪৮ টাকার প্ল্যান :
ভোডাফোন-আইডিয়ার ৪৮ টাকার প্ল্যানেও গ্রাহকরা কোনো ভয়েস কল বা এসএমএস এর সুবিধা পাবেনা। তবে এখানে ৩ জিবি ইন্টারনেট ডেটা অফার করা হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here