আজ হ্যামিল্টনের সেডন পার্কে তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে ভারত। আগের দুটো ম্যাচ জিতে ৫ ম্যাচের সিরিজে ২-০ এগিয়ে আছে বিরাটরা। আজকের ম্যাচ জিতলেই ভারত প্রথমবারের জন্য নিউজিল্যান্ডের ঘরের মাঠে সিরিজ জিতবে। গতবছর বিরাটের নেতৃত্বাধীন নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১-২ এ সিরিজ হেরে গিয়েছিলো। আজ টসে জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারত প্রথম ওভারে কোনো উইকেট না হারিয়ে ৪ রান করেছে।
ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচ ফোনে লাইভ কিভাবে দেখবেন :
ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে এই গুরুত্বপূর্ণ ম্যাচ ১২ টা থেকে শুরু হয়েছে। এই ম্যাচের ব্রডকাস্টার হলো Star Sports 1 এবং Star Sports 1 HD। এছাড়াও আপনি ফোনে Hotstar থেকে লাইভ এই খেলা দেখতে পাবেন। আবার জিও গ্রাহকরা JioTV অ্যাপের মাধ্যমে খেলাটি উপভোগ করতে পারবেন।
ভারতীয় দল :
রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার,শিবম দুবে, মণীশ পাণ্ডে, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, যুজবেন্দ্র চাহাল, শারদুল ঠাকুর, জসপ্রিত বুমরাহ।
নিউজিল্যান্ড দল :
কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপ্টিল, রস টেলর, স্কট কুগলেইজন, কলিন মুনরো, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, টিম সিফার্ট (ডাব্লু), হামিশ বেনেট, ইশ সোধি, টিম সাউদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here