স্মার্টফোন কোম্পানি Infinix গতবছর Hot 8 লঞ্চ করেছিল। এই ফোনটি আজ Flipkart এ সেলের জন্য উপলব্ধ হবে। দুপুর ১২ টা থেকে এই ফোনের সেল অনুষ্ঠিত হবে। ইনফিনিক্স হট ৮ ফোনে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ পাবেন। এছাড়াও এই ফোনে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। আপনি যদি কম দামে কোনো দমদার ফিচারের ফোন খোঁজ করেন তবে এই ফোনটি কিনতেই পারেন।
Infinix Hot 8 দাম ও অফার :
ভারতে ইনফিনিক্স হট ৮ এর দাম ৬,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের। এরসাথে Flipkart Axis ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ICICI ব্যাংক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকদের  ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও এই ফোনের উপর ৬,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি পুরানো ফোন বদলে কেবল ৪৯ টাকায় ইনফিনিক্স হট ৮ কিনতে পারেন। এরজন্য আপনাকে ফ্লিপকার্টে গিয়ে ফোনটি কেনার সময় ‘এক্সচেঞ্জ’ বিকল্প বেছে নিতে হবে এবং আপনার পুরানো ফোনের মডেল নম্বর এন্টার করতে হবে। সাথে সাথেই আপনি কত টাকা এক্সচেঞ্জ অফারে পাবেন তা দেখতে পাবেন।
Infinix Hot 8 স্পেসিফিকেশন :

ক্যামেরার কথা বললে Infinix Hot 8 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর ২ মেগাপিক্সেল। এছাড়াও একটি লো লাইট সেন্সর আছে। এই ফোনে কোয়াড এলইডি ফ্ল্যাশ পাবেন। ফোনটির সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেল। আগেই বলেছি এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।
ইনফিনিক্সের এই ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টেই লঞ্চ হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। কানেক্টিভিটির কথা বললে এতে ৪ জি ভোল্টি, ওয়াইফাই, ব্লুটুথ, ৩.৫ এমএম জ্যাক আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here