কয়েকদিন আগেই খবর সামনে এসেছিলো যে, Vivo এর সাব ব্র্যান্ড iQOO এখন থেকে নিজস্ব ব্র্যান্ড হিসাবে কাজ করবে এবং কোম্পানির প্রথম ফোন ফেব্রুয়ারিতে লঞ্চ করা হবে। যদিও iQOO এখনও তাদের পরবর্তী ফোনের নাম এখনও জানায়নি, তবে আমাদের সোর্স টিম জানিয়েছে, এই ফোনটি  iQOO 3 নামে লঞ্চ হতে পারে। এছাড়াও এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর এবং ৪,৪১০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।
টিপ্সটার Sudhanshu তার টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন, iQOO এর প্রথম ফোন হবে  iQOO 3 । যে ফোনটিকে সর্বপ্রথম ভারতে লঞ্চ করা হতে পারে। এই ফোনে লেটেস্ট প্রসেসরের সাথে শক্তিশালী ব্যাটারির থাকবে।


iQOO 3 সম্ভাব্য ফিচার :
এই ফোনে ৬.৪৪ ইঞ্চি OLED ডিসপ্লে দেওয়া হতে পারে। যার রেজুলেশন হবে ২৪০০  x ১০৮০ পিক্সেল। এই ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইনের সাথে লঞ্চ হবে। এতে ৬০হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটি 5G কানেক্টিভিটির সাথে আসবে। প্রসঙ্গত কোম্পনি কয়েকমাস আগে জানিয়েছিল যে তারা সবচেয়ে সস্তা 5G ফোন আনবে।
ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এই ফোনটি ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here