চীনা স্মার্টফোন কোম্পানি Motorola তাদের পরবর্তী ফোন Stylus Pen এর সাথে লঞ্চ করবে। রিপোর্ট অনুযায়ী, কোম্পানির নতুন ফোন হবে Moto G Stylus। যেটিকে আগামী মাসে লঞ্চ করা হবে। প্রসঙ্গত গতবছর কোম্পানি ফেব্রুয়ারিতে Moto G7 লঞ্চ করেছিল, তাই মনে করা হচ্ছে এবার ও কোম্পানি এই সিরিজের নতুন ফোন ফেব্রুয়ারিতেই লঞ্চ করবে। যদিও কোম্পানির তরফে এই ফোনের বিষয়ে কিছু জানানো হয়নি।
টিপ্সটার Evan Blass তার টুইটার অ্যাকাউন্টে Motorola ফোনটির একটি ছবি শেয়ার করেছে, যেখানে ফোনের সাথে stylus ও দেখা যাচ্ছে। যদিও তিনি ফোনের ফিচার সম্পর্কে কোনো তথ্য দেয়নি। তবে শেয়ার করা ছবিতে স্পষ্ট যে, ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের সাথে আসবে এবং ডিসপ্লের উপর কার্ভড গ্লাস থাকবে।
এতদিন আমরা Samsung Galaxy Note সিরিজের সাথেই কেবল S Pen পেতাম। তবে মোটোরোলা এই ফিচারটি এবার তাদের ফোনে ব্যবহার করবে। এটি হবে stylus pen এর সাথে মোটোরোলার প্রথম ফোন।
এই ফোনটিকে কানাডার Radio Equipment List ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখানে ফোনটির মডেল নম্বর- XT2043-4। এই মডেল নম্বর সহ FCC ওয়েবসাইটেও ফোনটিকে দেখা গেছে। যদিও ফোনের ফিচার কি হবে, তা কোথাও জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here