Realme সিইও মাধব শেঠ গতকাল জানিয়েছিলেন যে, Realme C সিরিজ এখনও পর্যন্ত ১০.২ মিলিয়ন ইউনিট বিক্রি হয়েছে। এরসাথে তিনি এও স্পষ্ট করেছেন যে, কোম্পানি খুব শীঘ্রই Realme C3 লঞ্চ করবে। যদিও ঠিক কবে এই ফোনটি লঞ্চ হবে তা জানাননি। তবে আমাদের সোর্স টিম মারফত খবর যে, এই ফোনটি ৬ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে। কোম্পানি এই ফোন লঞ্চের জন্য মিডিয়াকে ইনভাইট করতে শুরু করেছে।
Realme C3 ফোনটি গতবছর লঞ্চ করা এন্ট্রি লেভেল স্মার্টফোন Realme C2 এর আপগ্রেড ভার্সন হবে। যেখানে কোম্পানি প্রথমবারের জন্য Realme UI প্রি-লোডেড হিসাবে দেবে। এই ফোনটির লঞ্চ ইভেন্ট আপনি সরাসরি আপনার স্মার্টফোনে দেখতে পারেন। এরজন্য আপনাকে রিয়েলমির ইউটিউব চ্যানেল ও ফেসবুক চ্যানেল ফলো করতে হবে। আপনাকে জানিয়ে রাখি, রিয়েলমি সি৩ হবে কোম্পানির এবছরের সবচেয়ে সস্তা ফোন।
কোম্পানি Realme C3 কে ‘Entertainment Ka Superstar’ ট্যাগের সাথে বাজারে আনবে। এই ফোনে বড় ব্যাটারি ও বড় স্ক্রিন থাকবে। ফোনটি মিডিয়াটেক প্রসেসরের সাথে আসবে, যা এন্ট্রি লেভেল স্মার্টফোনের জন্য ভালো। কয়েকদিন আগে এই ফোনকে FCC সার্টিফিকেশন ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল। সেখানে ফোনটিকে অ্যান্ড্রয়েড ১০ এর সাথে দেখা গিয়েছিলো।
এদিকে রিয়েলমি আরও একটি ফোনের উপর কাজ শুরু করেছে। এই ফোনটির নাম Realme C3s। কয়েকদিন আগে এই ফোনকে থাইল্যান্ডের সার্টিফিকেশন ওয়েবসাইট NBTC তে দেখা গেছে। ওয়েবসাইটে অনুযায়ী, রিয়েলমি সি৩এস এর মডেল নম্বর আরএমএক্স২০২০। যদিও নতুন এই ফোনের ফিচার সম্পর্কে কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে Realme C3 ও Realme C3s এর মধ্যে বিরাট কোন পার্থক্য থাকবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here