কথামতো আজ ভারতে স্যামসাং তাদের নতুন ফোন Samsung Galaxy A51 লঞ্চ করলো। আমরা কয়েকদিন আগেই আপনাদেরকে প্রথম জানিয়েছিলাম যে, ২৯ ফেব্রুয়ারি স্যামসাং ভারতে গ্যালাক্সি এ৫১ লঞ্চ করবে। এই ফোনটি আগেই ভিয়েতনামে লঞ্চ হয়েছিল। Galaxy A51 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এই ফোনে Infinity-o ডিসপ্লে, এক্সিনস ৯৬১১ ৬৪-বিট অক্টা কোর প্রসেসর, ৪,০০০ এমএএইচ এর ব্যাটারি ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি রেডমি কে২০ সিরিজ কে টেক্কা দেবে।
Samsung Galaxy A51 দাম ও অফার :
ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৫১ এর দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটির নীল, সাদা ও কালো রঙে পাওয়া যাবে। আগামী ৩১ জানুয়ারি থেকে গ্যালাক্সি এ৫১ কে রিটেল স্টোর, স্যামসাং অপেরা হাউস ও অনলাইন প্লাটফর্মগুলি থেকে কেনা যাবে।
লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার করছে। এছাড়াও Amazon Pay এর মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ ছাড় দেওয়া হবে।
Samsung Galaxy A51 স্পেসিফিকেশন :

ফটোগ্রাফির কথা বললে এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরা সেটআপটি এল শেপ আকারে আছে। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল, দ্বিতীয় সেন্সরটি ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে সুপার স্টেডি ভিডিও, UHD রেকর্ডিং এবং এআর ডুডলের মতো মোড রয়েছে।
সফটওয়্যারের কথা বললে স্যামসাং গ্যালাক্সি এ৫১ অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক One UI 2.0 অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। অন্যান্য ফিচারের কথা বললে এই ফোনে পাবেন ৩.৫ এমএম হেডফোন জ্যাক, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক ফিচার ও ডলবি আটমোস অডিও সাপোর্ট। ফোনটিতে ৪,০০০ এমএএইচ এর ব্যাটারি আছে, যেটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here