ভারতে দাম কমলো ৬,০০০ এমএএইচ ব্যাটারির Samsung Galaxy M30s এর। ভারতে গ্যালাক্সি এম৩০ওএস এর দাম ২,০০০ টাকা পর্যন্ত কমানো হয়েছে। কোম্পানি প্রথমবার এই ফোনের দাম কমালো। এই ফোনটি কোম্পানি গতবছরের তৃতীয় কোয়ার্টারে Galaxy M30 এর আপগ্রেড ভার্সন হিসাবে লঞ্চ করেছিল। গ্যালাক্সি এম৩০এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, এক্সিনস ৯৬১১ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।
Samsung Galaxy M30s নতুন দাম :
ভারতে গ্যালাক্সি এম৩০এস ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ দাম ছিল ১৩,৯৯৯ টাকা, তবে দাম কমার পর এখন ফোনটি ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকায়। যার আগে দাম ছিল ১৬,৯৯৯ টাকা। নতুন দামে Amazon India থেকে ফোনটি কিনতে পারবেন। Samsung Galaxy M30s কিনতে এখানে ক্লিক করুন। 
Samsung Galaxy M30s স্পেসিফিকেশন, ফিচার :
গ্যালাক্সি এম৩০এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস sAMOLED Infinity U ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে আছে এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৪/৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ইউএসবি টাইপ সি পোর্ট। স্যামসাং এর এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম চলবে।
ক্যামেরার কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা এফ/ ২.০ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। প্রসঙ্গত Galaxy M30 ফোনের প্রাইমারি রিয়ার ক্যামেরা ছিল ১৩ মেগাপিক্সেল। এছাড়াও এই ফোনের অন্য দুটি রিয়ার ক্যামেরা হলো ৫ মেগাপিক্সেল ডেপ্ত ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here