এয়ারটেলের সবচেয়ে সস্তা এই প্ল্যানগুলিতে পাবেন আনলিমিটেড কল ও ডেটা সুবিধা

0
2356

রিলায়েন্স জিও-র সাথে প্রতিযোগিতা দেওয়ার মতো এই মুহূর্তে একটি টেলিকম কোম্পানিই বর্তমান, তার নাম এয়ারটেল। জিও-র মতো এয়ারটেল ও গ্রাহকদের বিভিন্ন রেঞ্জের প্ল্যান অফার করে থাকে। এছাড়াও জিও গ্রাহকদের আনলিমিটেড কলের সুবিধা না দিলেও, এয়ারটেল তার গ্রাহকদের এই সুবিধা থেকে বঞ্চিত করেনি। আজ আমরা এই পোস্টে এয়ারটেলের ১০০ টাকার কমে ৫টি প্ল্যান সম্পর্কে আলোচনা করবো, যেগুলিতে আপনি কল ও ৬ জিবি পর্যন্ত ডেটা পাবেন।
এয়ারটেল ১৯ টাকার প্ল্যান :
এয়ারটেলের ১৯ টাকার প্ল্যানে ২০০ এমবি ডেটা দেওয়া হবে। এরসাথে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২ দিন। কোম্পানি এই প্ল্যানের সাথে অন্যান্য সুবিধাও দিচ্ছে।

এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিন ভ্যালিডিটি পাবে। এখানে ৩৮.৫২ টাকা টকটাইম ও ১০০ এমবি ডেটা অফার করা হবে। এই প্ল্যানে প্রতি সেকেন্ডে ২.৫ পয়সা চার্জ করা হবে।
এয়ারটেল ৭৯ টাকার প্ল্যান :
৭৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ও ২৮ দিন। এখানে ৬৪ টাকা টকটাইম ও ২০০ এমবি ডেটা দেওয়া হবে। কল চার্জ এখানেও ২.৫ পয়সা প্রতি সেকেন্ড হিসাবে নেওয়া হবে।
এয়ারটেল ৯৮ টাকার প্ল্যান :
এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা ৬ জিবি ডেটা পাবে। যদিও অন্য কোনো সুবিধা এখানে দেওয়া হবেনা।
এয়ারটেল ৪৮ টাকার প্ল্যান :
এয়ারটেলের ৪৮ টাকার প্ল্যানেও গ্রাহকরা কোনো ভয়েস কল বা এসএমএস এর সুবিধা পাবেনা। তবে এখানে ৩ জিবি ইন্টারনেট ডেটা অফার করা হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here