সস্তায় প্লেজার প্লাস এনে চমক দিলো Hero, হোন্ডা Activa 6G এর থেকেও দাম কম

0
3134

হিরো মোটোকর্প ভারতে তাদের BS6 ইঞ্জিনের সাথে Pleasure Plus স্কুটি লঞ্চ করলো। যার নাম BS6 Hero Pleasure Plus 110 FI । এই স্কুটিটি দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে- স্টিল হুইল এবং আলয় হুইল। যাদের দাম যথাক্রমে ৫৪,৮০০ টাকা ও ৫৬,৮০০ টাকা। আপনাকে জানিয়ে রাখি BS6 Hero Pleasure Plus 110 FI এর দাম বিএস৪ ইঞ্জিনের থেকে ৬,৩০০ টাকা বেশি।
হিরো প্লেজার প্লাস স্কুটারে ১১০ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিনে ফুয়েল ইনজেকশন সিস্টেম ও উপলব্ধ। এছাড়াও এগজস্ট সিস্টেমকেও আপডেট করা হয়েছে। এই ইঞ্জিন ৮ বিএইচপি পাওয়ার ও ৮.৭ এনএম টর্ক জেনারেট করে। বিএস৪ ইঞ্জিনের তুলনায় বিএস৬ ইঞ্জিনের Hero Pleasure Plus ১০ শতাংশ বেশি মাইলেজ দেবে।
নতুন ইঞ্জিনের এই হিরো প্লেজার প্লাস জয়পুর, রাজস্থানে অবস্থিত রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট হাব CIT (সেন্টার অফ ইনোভেশন অ্যান্ড টেকনোলজি) তে ডিজাইন ও ডেভেলপ করা হয়েছে। স্কুটারটির হেডল্যাম্পের চারপাশে ক্রোম ফিনিস, পাশে সিলভার অ্যাকসেন্টস, ক্রোম থ্রিডি ব্যাজিং দেওয়া হয়েছে।
হিরো প্লেজার প্লাস স্কুটারটি ৭টি রঙে পাওয়া যাবে। যার মধ্যে ম্যাট রেড, ম্যাট গ্রিন, ম্যাট এক্সিস গ্রে, গ্লোজি ব্ল্যাক, গ্লোজি ব্লু, গ্লোজি হোয়াইট এবং গ্লোজি রেড কালার রয়েছে। এই স্কুটারটিকে হোন্ডা অ্যাক্টিভা ৬জি এবং টিভিএস স্কুটি জেস্ট ১১০ কে টেক্কা দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here