১ ফেব্রুয়ারি প্রথমবার সস্তার ফিটনেস ব্যান্ড Huawei Band 4 কেনার সুযোগ

0
194

Huawei কিছুদিন আগে ভারতে তাদের নতুন ফিটনেস ব্যান্ড Huawei Band 4 লঞ্চ করেছিল। যদিও লঞ্চের সময় এই ব্যান্ডটি কবে থেকে পাওয়া যাবে তা জানানো হয়নি। তবে আজ কোম্পানি টুইট করে জানিয়েছে হুয়াওয়ে ব্যান্ড ৪ এর প্রথম সেল অনুষ্ঠিত হবে ১ ফেব্রুয়ারি। হুয়াওয়ে ব্যান্ড ৪ এ ইন বিল্ট ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। ফলে আপনার এই ব্যান্ডটি চার্জ করার জন্য আলাদা কোনও চার্জারের প্রয়োজন হবে না। আপনি ল্যাপটপ, পাওয়ার ব্যাংক বা যে কোনও ইউএসবি চার্জিং পোর্টের মাধ্যমে সরাসরি এই ব্যান্ডকে চার্জ করতে পারবেন।
Huawei Band 4 দাম :
ভারতে হুয়াওয়ে ব্যান্ড ৪ এর একটি ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে। যার দাম দাম ১,৯৯৯ টাকা এবং এটি কালো রংয়ে পাওয়া যাবে। ব্যান্ডটি ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে। যদিও এই খবর লেখার সময় পর্যন্ত ফ্লিপকার্টে প্রোডাক্টটি দেখা যায়নি। হয়তো আগামীকাল থেকে দেখা যাবে।


HUAWEI Band 4 স্পেসিফিকেশন :
হুয়াওয়ে ব্যান্ড ৪ ফিটনেস ট্র্যাকারে ৯১ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, এতে ৯ দিনের ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। এছাড়াও এতে দেওয়া হয়েছে ০.৯৬ ইঞ্চি ডিসপ্লে, যেখানে পাবেন ২.৫ডি গ্লাস প্রটেকশন। অন্যান্য ফিচারের কথা বললে হুয়াওয়ে ব্যান্ড ৪ এ অক্সিজেন স্যাচুরেশন, স্লিপ মনিটর এবং হার্ট রেট মনিটরের মতো ফিচার রয়েছে।

হুয়াওয়ের এই ব্যান্ডে আউটডোর রানিং, ইনডোর রান, সাইক্লিং এরমতো ৯ টি এক্সারসাইজ মোড থাকবে। এই ব্যান্ডটি জল প্রতিরোধী, অর্থাৎ ৫০ মিটার জলে থাকলেও ব্যান্ডটি খারাপ হবে না। এই ব্যান্ডে আপনি কলিং নোটিফিকেশন ও পাবেন। আবার এতে Huawei TruSleep 2.0 প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যা ব্যবহারকারীর ঘুমের সমস্যা সনাক্ত করতে সহায়তা করে। এতে ৯১ এমএএইচ ব্যাটারি রয়েছে। কোম্পানির দাবি এই ব্যান্ডটি ৯ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here