আসছে স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসরের সাথে সবচেয়ে সস্তা ফোন Poco X2

0
1129

আগামী ৪ ফেব্রুয়ারি ভারতীয় মার্কেটে লঞ্চ হবে Poco X2। এই ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে। লঞ্চের আগেই এই ফোনের দাম ফাঁস হয়ে গেছে। জানা গেছে পোকো এক্স২ ফোনের ৬ জিবি র‍্যাম+ ৬৪ জিবি স্টোরেজের দাম হবে ১৮,৯৯৯ টাকা। এই ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হবে। এছাড়াও ফোনটি স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসরের সাথে আসতে পারে। যা হবে এই শক্তিশালী প্রসেসরের সাথে সবচেয়ে সস্তা ফোন।
হিন্দুস্থান টাইমস এর রিপোর্ট অনুযায়ী, Poco X2 ফোনের দাম হবে ১৮,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‍্যাম+ ৬৪ জিবি স্টোরেজের হবে। যদিও ফোনটি আরও কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হতে পারে। পোকো এক্স২ এর ছবি দেখে মনে হচ্ছে এই ফোনটি Redmi K30 এর রিব্রান্ডেড ভার্সন হবে। কারণ দুটি ফোনের ডিজাইন ও একই। যদিও প্রসেসর আলাদা থাকবে।
Poco X2 সম্ভাব্য ফিচার :
পোকো এক্স২ ফোনে ৬.৩ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হতে পারে। যার আসপেক্ট রেশিও হতে পারে ২০:৯ ও রেজুলেশন হবে ১০৮০ × ২৪০০ পিক্সেল। এই ফোনে কোয়ালকম স্নাপড্রাগণ ৭৬৫ প্রসেসর থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এরসাথে এই ফোনে পাবেন লিকুইড কুলিং সাপোর্ট ও রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও থাকতে পারে ২ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। পোকো এক্স২ ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here