৬ হাজার টাকার কমে ৫০০০ mAh ব্যাটারির সাথে আসছে Realme C3

0
3185

গতকালই আমরা সবার আগে আপনাদেরকে জানিয়েছিলাম যে, আগামী ৬ ফেব্রুয়ারি রিয়েলমি ভারতে Realme C3 লঞ্চ করবে। ভারতে ওইদিন দুপুর ১২.৩০ টায় ফোনটি লঞ্চ করা হবে। কোম্পানি ইতিমধ্যেই এই ফোনের লঞ্চ ইভেন্টের জন্য মিডিয়াকে ইনভাইট করতে শুরু করেছে। রিয়েলমি সি৩ ফোনটি কেবল Flipkart থেকে পাওয়া যাবে। এদিকে আজ একটি রিপোর্টে জানা গেছে, ভারতে রিয়েলমি সি৩ ৬,০০০ টাকার কমে আসবে। এছাড়াও ফোনের ফিচার ও ফাঁস হয়েছে।
Realme C3 সম্ভাব্য ফিচার :
Flipkart ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনে ৬.৫ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। যার স্ক্রিন টু বডি রেশিও হবে ৮৯.৮ শতাংশ। আবার স্ক্রিনের সুরক্ষার জন্য গরিলা গ্লাস প্রটেকশন থাকবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। যার স্ট্যান্ডবাই টাইম ৩০ দিন, কলিং টাইম ৪৩.৯ ঘন্টা, মিউজিক স্ট্রিমিং ১৯.৪ ঘন্টা এবং ১০.৬ ঘন্টা পাবজি খেলা যাবে।
ফটোগ্রাফির জন্য রিয়েলমি সি৩ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এটি AI ভিত্তিক ক্যামেরা হবে। এতে ক্রোমা বুস্ট, স্লো-মোশন ভিডিও, এইচডিআর মোড এবং প্যানোরামা সেলফি রয়েছে। রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ১২ মেগাপিক্সেল। এই ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। যার প্রথমটি হবে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং দ্বিতীয়টি হবে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ColorOS 7 অপারেটিং সিস্টেমের সাথে আসবে।
Realme C3 সম্ভাব্য দাম :
আমাদের সোর্স টিম জানিয়েছে, রিয়েলমি সি৩ এর ভারতে দাম হবে ৫,০০০- ৬,০০০ টাকার মধ্যে। এই ফোনটি রিয়েলমি সি২ এর আপগ্রেড ভার্সন হবে। যদিও এদের ডিজাইন ভিন্ন হবে এবং ক্যামেরা পজিশন ও বদলানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here