Xiaomi-র প্রতিযোগিতা বাড়িয়ে ফিটনেস ব্যান্ড আনছে Realme, ফাঁস হলো ছবি

0
694

কয়েকদিন আগে রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ তার AskMadhav সিরিজের ১৩ তম এপিসোডে জানিয়েছিলেন, ফেব্রুয়ারিতেই ভারতে আনা হবে Realme fitness band। রিয়েলমি ৫আই লঞ্চের সময় আমরা মাধব শেঠের হাতে হলুদ রঙের এই ব্যান্ডটি দেখতে পেয়েছিলাম। যদিও তখন স্পষ্ট কোনো ছবি বা তথ্য কিছুই আমাদের কাছে ছিল না। কিন্তু এবার রিয়েলমি ব্যান্ডের ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে।
আজ নিউ দিল্লীর স্প্যানিশ ভিসা অফিসে মাধব শেঠের হাতে ব্যান্ডটি দেখে ফেলেন বিবম এর এক সাংবাদিক। সাথে সাথে ক্যামেরা বন্দি করা হয় সেই ছবি। ছবিতে পরিষ্কার এই ব্যান্ডটির ডিসপ্লে আয়তকার ডিজাইনের সাথে আসবে। ডিসপ্লেটি টাচস্ক্রিন হতে পারে যেহেতু কোনো ফিজিক্যাল বাটন দেখা যায়নি। যদিও ছবিতে এটি পরিষ্কার হয়নি যে এর প্যানেল কালার AMOLED হবে কিনা। তবে যেহেতু এই ব্যান্ডটি কোম্পানি Honor Band 5 এবং Mi Band 4 টেক্কা দিতে লঞ্চ করবে, তাই বলা যেতে পারে এতে কালার ডিসপ্লেই দেওয়া হবে। আবার এর দাম ও অন্যদের তুলনায় কম হবে বলে মনে করা হচ্ছে
রিয়েলমি ব্যান্ডটি দেখতে অনেকটাই Fitbit বা Honor Band এর মতো। যদিও এর হার্ডওয়্যার স্পেসিফিকেশন এবং ফিচার এখনও জানা যায়নি। এদিকে কোম্পানি আগামী ৬ ফেব্রুয়ারি ভারতে Realme C3 লঞ্চ করবে। এই ফোনটির দাম ৫,০০০ টাকা থেকে ৬,০০০ টাকার মধ্যে থাকবে।
Realme C3 সম্ভাব্য ফিচার :
Flipkart ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনে ৬.৫ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। যার স্ক্রিন টু বডি রেশিও হবে ৮৯.৮ শতাংশ। আবার স্ক্রিনের সুরক্ষার জন্য গরিলা গ্লাস প্রটেকশন থাকবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। যার স্ট্যান্ডবাই টাইম ৩০ দিন, কলিং টাইম ৪৩.৯ ঘন্টা, মিউজিক স্ট্রিমিং ১৯.৪ ঘন্টা এবং ১০.৬ ঘন্টা পাবজি খেলা যাবে।
ফটোগ্রাফির জন্য রিয়েলমি সি৩ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এটি AI ভিত্তিক ক্যামেরা হবে। এতে ক্রোমা বুস্ট, স্লো-মোশন ভিডিও, এইচডিআর মোড এবং প্যানোরামা সেলফি রয়েছে। রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ১২ মেগাপিক্সেল। এই ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। যার প্রথমটি হবে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং দ্বিতীয়টি হবে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ColorOS 7 অপারেটিং সিস্টেমের সাথে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here