গত ৬ জানুয়ারি রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য ২০২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারের ঘোষণা করে। যে অফার আগামী ৩১ জানুয়ারি শেষ হয়ে যাবে। এই অফারে গ্রাহকরা ডিজিটাল পেমেন্ট প্লাটফর্ম ব্যবহার করে রিচার্জ ২০২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে। গ্রাহকদর এই অফারের ফায়দা নিতে হলে ১৪৯ টাকা বা তার বেশি রিচার্জ করতে হবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক এই অফারটি সম্পর্কে এবং কোন অ্যাপ থেকে রিচার্জ করলে কত ক্যাশব্যাক পাওয়া যাবে।
Reliance Jio Amazon ক্যাশব্যাক অফার :
কোনো গ্রাহক যদি অ্যামাজনের মাধ্যমে রিলায়েন্স জিও নম্বর রিচার্জ করে, তাহলে ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে। এই অফারটি সমস্ত ধরণের গ্রাহকদের জন্য উপলব্ধ। তবে গ্রাহক পিছু একবার এই ক্যাশব্যাক দেওয়া হবে। ২০২০ এর আগে কেবল প্রথমবার রিচার্জে এই ক্যাশব্যাক পাওয়া যেত।
Reliance Jio Amazon Pay ক্যাশব্যাক অফার :
অ্যামাজন পে UPI ব্যবহার করে কোনো গ্রাহক যদি ১৪৯ টাকা বা তার বেশি রিচার্জ করে তবে ২৫ টাকা ডিসকাউন্ট পাবে। এরআগে কেবল প্রথমবার রিচার্জে এই ডিসকাউন্ট পাওয়া যেত। মনে রাখবেন MyJio অ্যাপ বা jio.com থেকে রিচার্জ করার সময় অ্যামাজন পে UPI ব্যবহার করলেই কেবল এই ডিসকাউন্ট দেওয়া হবে।
Reliance Jio Paytm ক্যাশব্যাক অফার :
পেটিএম ক্যাশব্যাক অফারে গ্রাহকরা ২,০২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ভাউচার পাবে। এই অফার নতুন গ্রাহকদের পাশাপাশি বিদ্যমান গ্রাহকদের জন্য ও উপলব্ধ। এখানে গ্রাহকদের ১৪৯ টাকা বা তার বেশি কোনো রিচার্জ প্ল্যান ৫ বার রিচার্জ করতে হবে।
Reliance Jio PhonePe ক্যাশব্যাক অফার :
অ্যামাজন পে ইউপিআই এর মতো ফোনপে ইউপিআই এর মাধ্যমে রিচার্জ করলে গ্রাহকরা ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার পাশাপাশি ৫০ টাকা রিওয়ার্ড পাবে। অর্থাৎ মোট ১৫০ টাকা লাভ হবে। তবে পুরাতন ফোনপে ব্যবহারকারীরা কেবল ৫০ টাকা রিওয়ার্ড পাবে।
Reliance Jio MobiKwik ক্যাশব্যাক অফার :
জিও গ্রাহকরা যদি মোবিকুইক থেকে রিচার্জ করেন তবে ২০০ টাকার সুপারক্যাশ পাবে। তবে এরজন্য গ্রাহকদের JIO50P কোড ব্যবহার করতে হবে।
Reliance Jio FreeCharge ক্যাশব্যাক অফার :
ফ্রীচার্জ ও জিও গ্রাহকদের জন্য বিশেষ অফার এনেছে। যদি কোনো গ্রাহক রিচার্জের সময় JIO50 কোড ব্যবহার করে তবে ৩০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার পুরানো জিও গ্রাহকদের JIO15 কোড ব্যবহারের উপর ১৫ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here