জিও কে টেক্কা দিতে বড়সড় বদল BSNL এর এই দুই প্ল্যানে, পাবেন অধিক সুবিধা

0
10952

একেরপর এক নতুন নতুন প্ল্যান এনে বাজারে কঠিন প্রতিপক্ষ হিসাবে উঠে এসেছে BSNL। তবে শুধু নতুন নতুন প্ল্যান আনা নয়, কোম্পানি তাদের বেশ কিছু প্ল্যান আপডেট ও করেছে। এই প্ল্যানগুলির মধ্যে দুটি প্ল্যান হলো ১০৮ টাকা ও ১,৯৯৯ টাকার প্ল্যান। এবার থেকে এই দুই প্ল্যানে আগের থেকে অধিক সুবিধা পাবে। আসুন জেনে নেই আপডেটের পর এই দুই প্ল্যানের সুবিধা সম্পর্কে।
BSNL ১,৯৯৯ টাকার প্ল্যান :
টেলিকমটকের রিপোর্ট অনুযায়ী, বিএসএনএল এর ১,৯৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা ৮০ কেবিপিএস স্পিডে রোজ ৩ জিবি ডেটা পাবে। এরসাথে প্রতিদিন ১০০ টি এসএমএস দেওয়া হবে। আবার এখানে ভয়েস কলের জন্য কোম্পানি ২৫০ মিনিট ডেইলি মিনিট অফার করবে। অন্যান্য সুবিধার কথা বললে গ্রাহকরা BSNL TV এবং BSNL Tunes এর সাবস্ক্রিপশন পাবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৪৩৬ দিন। আগে এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল ৩৬৫ দিন।
BSNL ১০৮ টাকার প্ল্যান :
বিএসএনএল এর ১০৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা প্রতিদিন সমস্ত নেটওয়ার্কে কল করার জন্য ২৫০ মিনিট করে পাবে। এরসাথে রোজ মিলবে ১ জিবি করে ইন্টারনেট ডেটা। যার স্পিড থাকবে ৮০ কেবিপিএস। এখানে গ্রাহকদের  মোট ৫০০ টি এসএমএস দেওয়া হবে। আগে এই প্ল্যান কেবল কেরল সার্কেলে চালু ছিল, যদিও এখন সমস্ত সার্কলে উপলব্ধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here