শুরু হচ্ছে Flipkart ধামাকা সেল, ক্যামেরা, হেডফোন, ল্যাপটপের উপর ৮০ শতাংশ ডিসকাউন্ট

0
3778

ই-কমার্স সাইট Flipkart আরও একবার দুর্দান্ত ডিলের সাথে নতুন সেলের আয়োজন করলো। এই সেলের নাম কোম্পানি দিয়েছে Flipstart Days Sale । এই সেল আগামী ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। তিন দিনের এই সেলে গ্রাহকরা প্রোডাক্টের উপর ডিসকাউন্ট তো পাবেন-ই, উপরন্তু HSBC ব্যাংক ক্রেডিট কার্ড বা ফেডারাল ব্যাংক ডেবিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। আসুন জেনে নেই ফ্লিপকার্ট ফ্লিপস্টার্ট ডেজ সেলের আকর্ষণীয় অফারগুলি সম্বন্ধে।
Flipstart Days Sale :
এই সেলে ইলেকট্রনিক ও অ্যাক্সেসরিজের উপর ৮০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। এরপাশাপাশি বেস্ট সেলিং ল্যাপটপগুলির উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। আবার হেডফোন এবং স্পিকার কেনা যাবে ৬০ শতাংশ কম দামে। সাথে ডিজাইন করা মোবাইল কভার কেনা যাবে ১৭৯ টাকা থেকে। এছাড়াও টিভির উপর ৭৫ শতাংশ ছাড় অফার করা হচ্ছে। পাশাপাশি কোম্পানি এক্সটেন্ডেড ওয়ারেন্টি ও এক্সচেঞ্জ অফারের সুবিধা ও দেবে।
এই ব্র্যান্ডেরগুলির উপর পাওয়া যাবে ডিসকাউন্ট :
ফ্লিপকার্ট সেলে HP Pavilion, Acer Nitro, Acer Swift, Apple Macbook, MarQ by Flipkart, Dell, Lenovo এবং MSI G Ryzen এর ল্যাপটপগুলি দুর্দান্ত ডিলের সাথে কেনা যাবে। আবার Motorola, Samsung, Noise Tune, Flipkart Smartbuy, Skullcandy, iBall, Noise Shots, Apple AirPods, Bose, Mi, Philips, Polk Audio, JBL, boat এর মতো ব্র্যান্ডের হেডফোন ও এয়ারফোনগুলি সস্তায় পাওয়া যাবে।
ট্রিমারের কথা বললে Phillips, Mi, Nova, Flipkart SmartBuy, Beardo, Syska এর ট্রিমারগুলির উপর ডিসকাউন্ট অফার করা হচ্ছে। কোম্পানি এখনও নির্দিষ্ট কোন প্রোডাক্টের উপর কত ডিসকাউন্ট দেওয়া হবে তা জানায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here