সবথেকে সস্তায় জিও, এয়ারটেল ও ভোডাফোনের রোজ ১ জিবি ডেটা ও কলিং প্ল্যানগুলি দেখুন

0
5506

প্ল্যানের দাম বাড়ালেও জিও, এয়ারটেল ও ভোডাফোন-আইডিয়া গ্রাহকদের চাহিদা অনুযায়ী প্ল্যান নিয়ে এসেছে। যেসমস্ত গ্রাহক বেশি ডেটা ব্যবহার করেন তাদের জন্য রোজ ২ জিবি ও ৩ জিবি ডেটা প্ল্যান উপলব্ধ। আবার যারা ভয়েস কল বেশি করেন তাদের জন্য ও চাহিদা অনুযায়ী প্ল্যান এনেছে কোম্পানিগুলি। আজ আমরা এই পোস্টে রিলায়েন্স জিও, ভোডাফোন-আইডিয়া ও এয়ারটেলের রোজ ১ জিবি ডেটা প্ল্যান সহ ভয়েস কলের প্ল্যানগুলি সম্পর্কে বলবো।
রিলায়েন্স জিও ১৪৯ টাকার প্ল্যান :
১৪৯ টাকায় জিও এখন ২৪ দিনের ভ্যালিডিটি অফার করছে। এছাড়াও গ্রাহকরা পাবে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৩০০ মিনিট কলের সুবিধা। আবার এখানে রোজ ১ জিবি ডেটা ও ১০০ টি এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন ২১৯ টাকার প্ল্যান :
ভোডাফোনের এই নতুন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও পাওয়া যাবে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস। আবার কোম্পানি গ্রাহকদের ভোডাফোন প্লে এর ফ্রি মেম্বারশিপ দেবে।
এয়ারটেল ২১৯ টাকার প্ল্যান :
এয়ারটেলের এই নতুন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও পাওয়া যাবে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস। আবার কোম্পানি এয়ারটেল থ্যাংকস বেনিফিট হিসাবে ফ্রি হ্যালো টিউন, আনলিমিটেড Wynk মিউজিক ও এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপের্ সুবিধা দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here