এবার থেকে রিয়েলমির ফোন কিনতে পারবেন Amazon থেকেও

0
669

এবার থেকে রিয়েলমির ফোন আপনি Amazon থেকেও কিনতে পারবেন। এতদিন রিয়েলমির যাবতীয় ফোন Flipkart থেকে পাওয়া যেত। তবে গতকাল কোম্পানির সিইও, মাধব শেঠ জানিয়েছেন, আজ থেকে রিয়েলমির যাবতীয় ফোন একযোগে Amazon, Flipkart এবং Realme.com থেকে কেনা যাবে। এছাড়াও তিনি বলেছেন, আগামী ৬ ফেব্রুয়ারি ভারতে Realme C3 লঞ্চ হবে।
টুইট করে জানিয়েছেন মাধব শেঠ :
মাধব শেঠ একটি টুইট অনুসারে, আজ অর্থাৎ ৩১ জানুয়ারি থেকে Realme C2, Realme 5 Pro, Realme XT, Realme X এবং Realme 5 অ্যামাজন থেকে কেনা যাবে। অন্যান্য মডেলগুলি ও ধীরে ধীরে অ্যামাজনে চলে আসবে। এছাড়াও কোম্পানি অফলাইন মার্কেটেও এই ফোনগুলিকে উপলব্ধ করবে।


কোন মডেল কত দামে পাওয়া যাবে :
অ্যামাজনে Realme 5 Pro এর প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা। এদিকে Realme XT পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকায়। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম পড়বে ১৫,৯৯৯ টাকা।
Realme X কেনা যাবে ১৬,৯৯৯ টাকায়। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এই ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে পারবেন ১৯,৯৯৯ টাকায়। এদিকে ৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন Realme 5 ফোনটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here