৫২ হাজার টাকা পর্যন্ত ছাড়, নামীদামী ব্র্যান্ডের টিভি কেনার সবচেয়ে সেরা সুযোগ

0
2090

আপনি যদি কিছুদিন আগে শেষ হওয়া ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল ও অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল থেকে আপনার পছন্দের টিভি না কিনতে পারেন, তাহলে আপনার সামনে আবার সুযোগ এসেছে। জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon তাদের গ্রাহকদের জন্য লিমিটেড পিরিয়ড অফার নিয়ে এসেছে। যেখানে Xiaomi সহ বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোন কোম্পানির স্মার্ট টিভি অনেক কমে পাওয়া যাবে। আসুন জেনে নেই কোন টিভিরগুলির উপর পাওয়া যাবে বেস্ট ডিল।
LG 43 inch. Full HD TV (43LK5360PTA) :
এলজির এই টিভিটির দাম ৪৬,৯৯০ টাকা। তবে অ্যামাজন সেলে টিভিটির উপরে ১২,৯৯১ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার পরে টিভিটি কেনা যাবে ৩৩,৯৯৯ টাকায়। এই টিভিতে ৫০ হার্জ ডিসপ্লে, ২০ ওয়াটের স্পিকার দেওয়া হয়েছে। এছাড়াও এই টিভিতে DTS সাপোর্ট পাবেন।
Mi LED TV 4X 50 inch 4K Ultra HD :
শাওমির এই টিভিকে বেস্ট সলিড 4K অ্যান্ড্রয়েড টিভি বলা হয়। টিভিটি ভারতে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যায়। যদিও অফারে এই টিভিটি ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে।
Onida 43 inch Full HD Smart IPS LED TV :
অ্যামাজনে ওনিডার এই টিভিটি কেবল ২১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই টিভিটির আসল দাম ২৯,৯৯০ টাকা। এই টিভিটি ফায়ার টিভি OS এর উপর কাজ করে। এই টিভিতে ৩টি এইচডিএমআই এবং ১টি ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে।
Samsung 55 inch 4K Ultra HD LED Smart TV :
স্যামসাংয়ের এই স্মার্ট টিভির উপর ৫১,৯০১ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। যার পরে টিভিটি কেনা যাবে ৫২,৯৯৯ টাকায়। এই টিভিটির আসল দাম ছিল ১,০৪,৯০০ টাকা। স্যামসাংয়ের এই টিভিটি Tizen বেসড অপারেটিং সিস্টেমে চলে। এই টিভিটিতে দুটি HDMI পোর্ট, একটি ইউএসবি পোর্ট, ওয়াই-ফাই এবং ব্লুটুথ এর মতো অপশন দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here