বিশাল ব্যাটারির সাথে ৫ হাজার টাকার কমে এল 4G ফোন Lava Z53

0
4408

Xiaomi এবং Realme এর বাজেট ফোন কে টেক্কা দিতে লাভা তাদের নতুন ফোন লঞ্চ করলো। এই ফোনের নাম Lava Z53 । পলিকার্বোনেট উপাদান এবং গ্রেডিয়েন্ট ফিনিশের সাথে আসা এই ফোনটি এন্ট্রি লেভেলের সেরা বাজি হবে। লাভা জেড৫৩ ফোনে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও আছে ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন। আগামী সপ্তাহ থেকে অফলাইন ও অনলাইনে বিভিন্ন অফারের সাথে ফোনটি কেনা যাবে।
Lava Z53 দাম ও অফার :
ভারতে লাভা জেড৫৩ এর দাম পড়বে ৪,৮২৯ টাকা। যদিও এই ফোনের প্রসেসর, র‍্যাম ও স্টোরেজ সম্পর্কে কোম্পানি এখনও কিছু জানায়নি। লঞ্চ অফার হিসাবে জিও-র তরফে ১,২০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। এই ক্যাশব্যাক ৫০ টাকার কুপন হিসাবে পাওয়া যাবে। শুধু তাই নয়, কোম্পানি ৫০ জিবি ডেটা ও অফার করছে।
Lava Z53 স্পেসিফিকেশন, ফিচার :
লাভা জেড৫৩ ফোনে ৬.১ ইঞ্চি বড়ো ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও ১৯:৯। বাজেট ফোন হওয়ার কারণে এখানে ফিঙ্গারপ্রিন্ট সাপোর্ট পাওয়া যাবেনা। তবে এই ফোনে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে, যেটি ০.৪ সেকেন্ডে ফোনকে আনলক করতে পারে। ফোনটির ডান দিকে ভলিউম ও পাওয়ার বাটন দেওয়া হয়েছে।
ফটোগ্রাফির জন্য এই ফোনে এলইডি ফ্ল্যাশের সাথে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আবার সেলফি জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় রিয়েল টাইম বোকেহ মুড ফিচার উপলব্ধ। লাভার এই ফোনে আছে ৪,১২০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G LTE, Wi-Fi, জিপিএস, ব্লুটুথ এবং মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here