সস্তা হলো ৪ জিবি RAM এর Moto G8 Plus, এখন পাবেন এত কমে

0
1519

গতবছর জনপ্রিয় কোম্পানি মোটোরোলা ভারতে Moto G8 Plus লঞ্চ করেছিল। এই ফোনের দাম এবার কমিয়ে দিলো কোম্পানি। মোটো জি৮ প্লাস ফোনের বিশেষত্ব হলো এতে Max Vision ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন পাবেন স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৪০০০ এমএএইচ ব্যাটারি এবং ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন জেনে নিই Moto G8 Plus এর নতুন দাম।
Moto G8 Plus নতুন দাম :
ভারতে মোটো জি৮ প্লাস ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। ফোনটির দাম ছিল ১৩,৯৯৯ টাকা। তবে এখন থেকে ফোনটি ১২,৯৯৯ টাকায় পাবেন। নতুন দামে ফোনটি Flipkart থেকে ফোনটি কিনতে পারবেন।
Moto G8 Plus স্পেসিফিকেশন, ফিচার :
মোটো জি৮ প্লাস ফোনে ৬.৩ ইঞ্চি আইপিএস এলসিডি ম্যাক্স ভিশন ডিসপ্লে দেওয়া হয়েছে। ফুল এইচডি প্লাস রেজুলেশনের সাথে ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯:৯। ডিসপ্লের উপরের দিকে ডট নচ ফিচার আছে। ফোনটি স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে, যার সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ , ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
Moto G8 Plus অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ১৫ওয়াট টার্বো পাওয়ার ২ আলট্রা ফাস্ট চার্জিং এর সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি।
ক্যামেরার কথা বললে ফোনটির পিছনে তিনটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, সেকেন্ডারি সেন্সর হলো ১৬ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স। এছাড়াও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর পাবেন। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here