ফেব্রুয়ারিতে ‘সবচেয়ে সস্তা 5G’ ফোন সহ তিনটি নতুন ফোন আনছে Nokia

0
6712

নোকিয়া স্মার্টফোন প্রেমীরা বহুদিন ধরেই কোম্পানির আপকামিং স্মার্টফোন Nokia 8.2 5G, Nokia 5.2 এবং Nokia 1.3 এর জন্য অপেক্ষা করছিলেন। গত সপ্তাহে জানা গিয়েছিলো, এই তিনটি ফোনকে কোম্পানি বার্সোলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (MWC) লঞ্চ করতে পারে। তবে নতুন একটি রিপোর্ট আমাদের কাছে এসেছে, যেখানে দাবি করা হচ্ছে HMD Global ২৩ ফেব্রুয়ারি একটি ইভেন্টের আয়োজন করেছে। সেখানেই ফোনগুলিকে লঞ্চ করা হতে পারে।
Pocket-lint এর এই রিপোর্ট অনুযায়ী এইচএমডি গ্লোবাল এই ইভেন্টের জন্য মিডিয়াকে ইনভাইট করতে শুরু করেছে। ওই ইভেন্টে নোকিয়ার কয়েকটি ফোন লঞ্চ করা হবে। এই ইভেন্টে অংশগ্রহণ করার জন্য রেজিস্ট্রেশন করতে হবে। যদিও ইভেন্টে কোন ফোন লঞ্চ করা হবে, তার নাম জানা যায়নি।
কয়েকদিন আগে নোকিয়া ৮.২ ফাইভজি ফোনের দাম ফাঁস হয়। এই ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসতে পারে। যার প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম হবে ৪৫৯ ইউরো (৩০,০০০ টাকার কাছাকাছি)।
এদিকে Nokia 1.3 ফোনে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ থাকবে। এই ফোনের দাম হতে পারে ৭২ ইউরো (প্রায় ৬,২০০ টাকা) । অন্যদিকে Nokia 5.2 এর দাম হবে ১৬৯ ইউরো ( প্রায় ১৩,০০০ টাকা) ।  এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here