Mi থেকে Mivi, এই পাঁচটি ব্লুটুথ হেডফোনের উপর ব্যাপক ছাড় দিচ্ছে Flipkart

0
969

ই-কমার্স সাইট Flipkart এ শুরু হয়েছে Flipstart Days Sale। এই সেলে ইলেকট্রনিক ও অ্যাক্সেসরিজের উপর ৮০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। এরপাশাপাশি বেস্ট সেলিং ল্যাপটপগুলির উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। ফ্লিপকার্ট ফ্লিপস্টার্ট ডেজ সেল ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। তিন দিনের এই সেলে গ্রাহকরা প্রোডাক্টের উপর ডিসকাউন্ট তো পাবেন-ই, উপরন্তু HSBC ব্যাংক ক্রেডিট কার্ড বা ফেডারাল ব্যাংক ডেবিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এই পোস্টে আমরা Flipstart Days সেলে পাওয়া দুর্দান্ত সব ব্র্যান্ডের ওয়্যারলেস ব্লুটুথ এয়ারফোনগুলির বিষয়ে আপনাদের জানাবো।
ফ্লিপকার্ট সেলে ওয়্যারলেস ব্লুটুথ এয়ারফোনের উপর বেস্ট ডিল :
এই সেলে Noise Tune Elite নেকব্যান্ড ওয়্যারলেস ব্লুটুথ এয়ারফোনটি পাবেন ১,৩৯৯ টাকায়। এই ব্লুটুথ এয়ারফোনে লেটেস্ট কানেক্টিভিটি ব্লুটুথ ৫.০ সাপোর্ট করে। কোম্পানির দাবি অনুযায়ী, এটি ৯ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেয়।
BoAt Rockerz ব্লুটুথ হেডফোনটির এই সেলে দাম পড়বে ১,৪৯৯ টাকা। এই ব্লুটুথ হেডফোনটি ইন বিল্ট মাইক্রোফোনের সাথে এসেছে। একটি IPX5 রেটিং যুক্ত, ফলে ধুলো বালি থেকে সুরক্ষিত থাকবে।
Mi Sports Basic ব্লুটুথ হেডফোনটি ব্লুটুথ ভার্সন ৪.২ এর সাথে লঞ্চ হয়েছিল। এতে ৯ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। এই সেলে হেডফোনটি ১,৪৯৯ টাকায় কেনা যাবে।
১,৩৯৯ টাকা দাম পড়বে Mivi Thunder Beats ব্লুটুথ হেডফোনের। এই ব্লুটুথ এয়ারফোনে লেটেস্ট কানেক্টিভিটি ব্লুটুথ ৫.০ সাপোর্ট করে।
Motorola Escape 200 হেডফোনটি ১,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর উল্লেখযোগ্য ফিচারের কথা বললে এতে মাইক্রোফোনের সাথে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here