ভুলে যান রেডমি, রিয়েলমি! ৬ হাজার টাকার কমে আইফোনের ডিজাইনের সাথে আসছে এই ফোন

0
17665

itel কে আমরা এন্ট্রি লেভেল স্মার্টফোন নির্মাতা হিসাবে জানি। আরও ভালোভাবে বললে কোম্পানিটি ৫,০০০ টাকার কমের স্মার্টফোন তৈরী করে। এবার এই আইটেল নতুন একটি স্মার্টফোন নিয়ে আসছে। যে ফোনটিকে দেখতে অনেকটাই iPhone 11 এর মত। ৯১ মোবাইল এর রিপোর্ট অনুযায়ী, আইটেলের এই স্মার্টফোনটি ওয়াটারড্রপ নচ ও ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে আসবে। তবে ফোনটির মডেল নম্বর কি হবে তা এখনও জানা যায়নি।
বড়ো ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি :
রিপোর্ট অনুযায়ী, আইটেলের এই ফোন ফেব্রুয়ারিতে বাজারে চলে আসবে। সাথে এই ফোনে পেয়ে যাবেন অক্টা কোর প্রসেসর। এছাড়াও ফোনটি বড়ো ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারিরি সাথে লঞ্চ হবে।
এই বছর ৭ টি স্মার্টফোন আনবে itel :
গতবছর একটি সাক্ষাৎকারে আইটেলের সিইও জানিয়েছিলেন, তারা ২০২০ তে মোট ২২ টি ফোন আনবে। এরমধ্যে ১৫ টি হবে ফিচার ফোন এবং ৭ টি হবে স্মার্টফোন। সমস্ত স্মার্টফোন ৬,০০০ টাকার কমে আসবে। আবার ফিচার ফোনগুলির সর্বোচ্চ দাম হবে ১,২০০ টাকা।
Redmi 8A ও Realme C3 এর সাথে কড়া টক্কর :
আইটেল এই স্মার্টফোন কে ‘ নতুন ভারতের স্মার্টফোন’ ট্যাগলাইনের সাথে প্রোমোট করছে। এই ফোন চলে এলে রেডমি ৮এ থেকে রিয়েলমি সি৩ কড়া প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়বে। প্রসঙ্গত আগামী ৬ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হচ্ছে Realme C3 । এই ফোনের প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৫,৯৯৯ টাকা। আবার Redmi 8A ভারতে ৬,৪৯৯ টাকায় উপলব্ধ। Realme ফোন কিনতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here