৬ হাজার টাকার কমে Realme UI এর সাথে প্রথম ফোন হবে Realme C3

0
938

রিয়েলমি তাদের পরবর্তী বাজেট ফোন Realme C3 আগামী ৬ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করবে। এই ফোনটি হবে কোম্পানির প্রথম ফোন যেখানে রিয়েলমির নিজস্ব অপারেটিং সিস্টেম, Realme UI ব্যবহার করা হবে। একটি টুইটে কোম্পানির তরফে এই খবর জানানো হয়েছে। প্রসঙ্গত এতদিন রিয়েলমি তাদের সমস্ত ফোনে অপ্পো-র অপারেটিং সিস্টেম ColorOS ব্যবহার করতো।


Realme C3 ফোনটিকে কয়েকদিন আগেই ই-কমার্স সাইট Flipkart এ দেখা গিয়েছিলো। এরসাথে ফোনটির বিশেষ বিশেষ ফিচার ও উল্লেখ করা ছিল। এই বাজেট ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরা ও ডিউড্রপ নচের সাথে লঞ্চ হবে। এর দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকতে পারে- ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। যার প্রাথমিক দাম হতে পারে ৫,৯৯৯ টাকা।
Realme C3 সম্ভাব্য ফিচার :
Flipkart ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনে ৬.৫ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। যার স্ক্রিন টু বডি রেশিও হবে ৮৯.৮ শতাংশ। আবার স্ক্রিনের সুরক্ষার জন্য গরিলা গ্লাস প্রটেকশন থাকবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। যার স্ট্যান্ডবাই টাইম ৩০ দিন, কলিং টাইম ৪৩.৯ ঘন্টা, মিউজিক স্ট্রিমিং ১৯.৪ ঘন্টা এবং ১০.৬ ঘন্টা পাবজি খেলা যাবে।
ফটোগ্রাফির জন্য রিয়েলমি সি৩ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এটি AI ভিত্তিক ক্যামেরা হবে। এতে ক্রোমা বুস্ট, স্লো-মোশন ভিডিও, এইচডিআর মোড এবং প্যানোরামা সেলফি রয়েছে। রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ১২ মেগাপিক্সেল। এই ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here