২৫ এমপি সেলফি ক্যামেরা সহ ৪ জিবি র‍্যাম, লঞ্চের আগে ফাঁস Samsung Galaxy A41 এর ফিচার

0
2018

Samsung গতবছরের মত এবছরেও বেশ কয়েকটি বাজেট ও মিড বাজেট ফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। ইতিমধ্যেই কোম্পানি ভারতে নিয়ে এসেছে Samsung Galaxy Note 10 Lite, S10 Lite এবং Galaxy A51 এর মতো ফ্ল্যাগশিপ ও মিড বাজেট ফোনগুলি। তবে ১২ ফেব্রুয়ারি ‘আনপ্যাকেড ইভেন্ট’ এ কোম্পানি আরও কয়েকটি ডিভাইস লঞ্চ করবে। এরমধ্যে একটি ডিভাইস হলো Galaxy A41 । কয়েকদিন আগে এই ফোনকে কোরিয়ার সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিলো। এবার এর ফিচার ফাঁস হলো।
MySmartPrice এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy A41 ফোনে মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর থাকবে। এই ফোনে অক্টাকোর CPU ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই ফোনে থাকবে ৪ জিবি র‍্যাম। গ্যালাক্সি এ৪১ ফোনটি ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসবে। যদিও এর আরও কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে। ফোনটিতে ৫.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক OneUI ২.০ অপারেটিং সিস্টেমে চলবে।
এদিকে সার্টিফিকেশন সাইটে গ্যালাক্সি এ৪১ ফোনটির ব্যাটারির মডেল নম্বর ছিল- EB-BA415ABY । প্রসঙ্গত এই ফোনটি গতবছরে লঞ্চ করা গ্যালাক্সি এ৪০ এর আপগ্রেড ভার্সন হবে। যেখানে ৩,১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল। এছাড়াও ছিল ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। যদিও গ্যালাক্সি এ৪১ ফোনে ফাস্ট চাজিং প্রযুক্তি ব্যবহার করা হবে কিনা তা জানা যায়নি।
ফটোগ্রাফির জন্য Galaxy A41 ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। আপনাকে জানিয়ে রাখি গ্যালাক্সি এ৪০ ফোনে ১৬ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ছিল। এদিকে গ্যালাক্সি এ৪১ ফোনের সামনে থাকবে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here