পিছনে ৫ ক্যামেরা সহ Sony Xperia 5 Plus এই মাসে আসছে

0
701

স্পেনের বার্সোলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC 2020) ইভেন্টে এবছরও বেশ কিছু স্মার্টফোন লঞ্চ হবে। এরমধ্যে একটি হলো Xperia 5 Plus। Sony এই ইভেন্টে ২৪ ফেব্রুয়ারি এই ফোনটি সামনে আনবে। কয়েকদিন আগে জনপ্রিয় টিপ্সটার @OnLeaks এই ফোনের কিছু ছবি ফাঁস করেছিল। যেখান থেকে ফোনের ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া গিয়েছিলো। এবার ফোনটির স্পেসিফিকেশন ও সামনে এলো।

Steve H.McFly নামে একজন এই ফোনের একটি রেন্ডার টুইটারে আপলোড করেছে। যেখানে দেখা যাচ্ছে, ফোনটির ক্যামেরা সেটআপ আয়তকার হবে। এছাড়াও Xperia 5 Plus ফোনে ৬.৬ ইঞ্চি OLED ডিসপ্লে দেওয়া হবে। ফোনটির বেজেল উপরে ও নিচে ভীষণ পাতলা। ফোনটি মেটাল ফ্রেমের সাথে আসবে। আবার পিছনে গ্লাস ফিনিশ এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। 

এই ফোনের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হবে পেন্টা (৫) রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য ক্যামেরাগুলি হলো ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও OIS সাপোর্টের সাথে পেরিস্কোপ লেন্স। ফোনের সামনে দুটি স্পিকার দেওয়া হয়েছে।
অন্য স্পেসিফিকেশনের কথা বললে ৫জি সাপোর্টের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসবে এই ফোন। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে চলবে। কোম্পানি এই ফোনে ওয়্যারলেস চার্জার দেবে। যদিও কত mAh ব্যাটারি থাকবে তা জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here