এয়ারটেল গ্রাহকদের জন্য ফের খারাপ খবর, আর পাওয়া যাবে না এই সুবিধা

0
4766

ডিসেম্বরে প্রিপেড গ্রাহকদের জন্য দাম বাড়িয়ে নতুন প্ল্যান এনেছিল এয়ারটেল। এবার ব্রডব্যান্ড প্ল্যানেও বদল আনলো কোম্পানি। আগে যেখানে গ্রাহকরা ডেটা ছাড়াও সমস্ত প্ল্যানে অতিরিক্ত বেনিফিট পেত, এবার থেকে কোম্পানি কয়েকটি বেনিফিট বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে।
আপনাকে জানিয়ে রাখি Airtel Xstream Fibre ব্রডব্যান্ড প্ল্যানে আগে একবছরের জন্য Amazon Prime Video সাবস্ক্রিপশন পাওয়া যেত। এছাড়াও ভয়েস কলিং ও ইন্টারনেট ডেটার সুবিধা দেওয়া হত। এছাড়াও এখানে পোস্টপেড প্ল্যানের মতো গ্রাহকরা বিনামূল্যে ৩ মাসের Netflix সাবস্ক্রিপশন পেত। তবে বদল আনার পর আর নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পাওয়া যাবে না।
এদিকে এয়ারটেল শুধু ব্রডব্যান্ড প্ল্যানে নয়, তাদের পোস্টপেড প্ল্যানেও নেটফ্লিক্স সাবস্ক্রিপশন দেবে না। এর আগে এয়ারটেল ছিল একমাত্র ব্রডব্যান্ড কোম্পানি যারা গ্রাহকদের নেটফ্লিক্স সাবস্ক্রিপশন দিত। তবে সম্প্ৰতি এয়ারটেলের সাথে নেটফ্লিক্সের চুক্তি শেষ হওয়ায়, এই সুবিধা থেকে বঞ্চিত হবে গ্রাহকরা।
এয়ারটেলের প্রতিদ্বন্দ্বী ব্রডব্যান্ড কোম্পানি ACT Fibernet তাদের গ্রাহকদের নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের জন্য ক্যাশব্যাক অফার করে। এখানে গ্রাহকরা সর্বনিন্ম ৫০ টাকা ক্যাশব্যাক পায়। এছাড়াও বেশি দামের প্ল্যানে বেশি ক্যাশব্যাক দেওয়া হয়। যেমন ACT Fibernet GIGA প্ল্যানে গ্রাহকরা ৫০০ টাকা ক্যাশব্যাক পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here