BSNL এর বড় ঘোষণা, এবার হোয়াটসঅ্যাপেই হবে সমস্যার সমাধান! জেনে নিন নম্বর

0
1744

ডিসেম্বরে বেসরকারি টেলিফোন কোম্পানিগুলি তাদের প্ল্যানের দাম বাড়ানোয় বিএসএনএল এর দিকে যে মানুষ ঝুঁকছে তা বলার অপেক্ষা রাখেনা। জিও, ভোডাফোন ও এয়ারটেলের সাথে টেক্কা দিতে এতদিন আকর্ষণীয় সব প্ল্যান এনেছে এই সরকারি টেলিকম কোম্পানি। মাঝে কল করলে ৬ পয়সা ক্যাশব্যাকের ঘোষণাও করেছিল বিএসএনএল। এবার ভারতের চতুর্থ বৃহত্তম এই টেলিফোন কোম্পানি গ্রাহকদের অধিক সুবিধা দেওয়ার লক্ষ্যে হোয়াটসঅ্যাপ বেসড কাস্টমার কেয়ার পরিষেবা চালু করলো।
বিএসএনএল গ্রাহকরা এবার থেকে হোয়াটসঅ্যাপের মাধ্যমে তাদের প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। প্রসঙ্গত সরকারি এই টেলিকম কোম্পানিটির বিরুদ্ধে বারবার অভিযোগ উঠেছে যে, তারা গ্রাহকদের ভালো পরিষেবা দেয়না। গ্রাহকরা কাস্টমার কেয়ারে কল করার পরও সমস্যার সমাধান হয়না। তবে এবার এই অভিযোগে কিছুটা লাগাম টানতে BSNL হোয়াটসঅ্যাপ পরিষেবা নিয়ে এলো।
এবার থেকে পশ্চিমবঙ্গের বিএসএনএল গ্রাহকরা ৮৯০০২৩৬৪২৪ নম্বরে হোয়াটসঅ্যাপ করে, বিভিন্ন অফার সহ রিচার্জ প্ল্যান সম্পর্কে জানতে পারবেন। যদিও এখানে গ্রাহকরা নেটওয়ার্ক সম্পর্কে কোনো অভিযোগ জানাতে পারবে না। এরজন্য আপনাকে প্রথমে নম্বরটি সেভ করতে হবে। এরপর আপনি যে বিষয় জানতে চান তার কোডনেম পাঠাতে হবে। যেমন এসএমএস প্যাক সম্পর্কে জানতে চাইলে আপনাকে লিখতে হবে ‘SMS Pack।’ সাথে সাথেই আপনার ফোনে সমস্ত এসএমএস প্যাকগুলি চলে আসবে।
আবার আপনি যদি কোনো রিচার্জ প্ল্যান সম্পর্কে জানতে চান, তাহলে সেই রিচার্জ মূল্য লিখে পাঠাতে হবে। যেমন আপনি যদি ১০৮ টাকার প্ল্যান সম্পর্কে জানতে চান তাহলে শুধু লিখতে হবে ‘১০৮।’ ব্যস আপনি ১০৮ টাকার প্ল্যানের যাবতীয় সুবিধা সম্পর্কে জানতে পারবেন।
তথ্যসূত্র : বেঙ্গলএক্সপি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here