স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সাথে এটাই হল সবচেয়ে সস্তা ফোন

0
965

আরও সস্তা হলো Lenovo Z5 PRO GT। লেনোভোর এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির দাম সম্প্রতি বেশ খানিকটা কমিয়ে প্রায় ৩০০ মার্কিন ডলারে নিয়ে আসা হয়েছে। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে ফ্ল্যাগশিপ সেগমেন্টের সবথেকে ভালো প্রসেসর, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫।
আলি এক্সপ্রেসে এখন আপনি এই ফোনটি ২৪১ মার্কিন ডলারে (প্রায় ১৭,০০০ টাকা) পেয়ে যাবেন। এই দামে এই ফোনটি হয়তো সব থেকে ভালো ভ্যালু ফর মানি ফ্ল্যাগশিপ ডিভাইস। এখনও পর্যন্ত স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সাথে সবচেয়ে কম দামী ফোন ছিল Redmi K20 Pro, যার মূল্য এখন ২৫,৯৯৯ টাকা।
Lenovo Z5 PRO GT স্পেসিফিকেশন :
লেনোভোর এই ফোনে ৬.৩৯ ইঞ্চি Super AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫ : ৯। এই ফোনে আপনি পাবেন স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, এড্রেনো ৬৪০ জিপিইউ, ৮ জিবি ও ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ।
ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ২৪ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। আবার এই ফোনে ১৬ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল ডুয়েল পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৩,৩৫০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here