আর পাওয়া যাবেনা ভিভো-র ৬ জিবি RAM ও ৩২ মেগাপিক্সেল ক্যামেরার এই ফোন

0
1448

গতবছর জুলাইয়ে ভিভো তাদের মিড রেঞ্জ ফোন Vivo S1 লঞ্চ করেছিল। এই ফোনে ওয়াটারড্রপ নচ, গ্রেডিয়েন্ট ফিনিশ, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর মতো প্রিমিয়াম ফিচার আছে। কয়েকদিন আগে এই ফোনটির দাম ও কমিয়েছিলো কোম্পানি। তবে এবার ভিভো এস১ ফোনের ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট বন্ধ করার সিদ্ধান্ত নিলো কোম্পানি।
আপনাকে জানিয়ে রাখি Vivo S1 তিনটি স্টোরেজের ভ্যারিয়েন্টের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। যার ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাবেন ১৫,৯৯০ টাকায়। এছাড়াও ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের পাবেন যথাক্রমে ১৭,৯৯০ ও ১৮,৯৯০ টাকায়। তবে আর কয়েকদিনের পর থেকে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট আর পাওয়া যাবেনা।
Vivo S1 স্পেসিফিকেশন :

ফটোগ্রাফির জন্য ভিভো এস ১ ফোনে তিনটি রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ১৬ মেগাপিক্সেল( এফ/১.৭ অ্যাপারচার), দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেল (এফ./২.২ অ্যাপারচার) এবং তৃতীয়টি ২ মেগাপিক্সেল। আবার ফ্রন্ট ক্যামেরা হিসেবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাবেন। রিয়ার ক্যামেরার সাথে এইচডিআর, লাইভ ফটো, পিডিএএফ, এআই সুপার ওয়াইড-এঙ্গেল, পোর্ট্রেট মোড, এআই পোর্ট্রেট ফ্রেমিং, ডক মোড, প্রফেশনাল মোড, এআর স্টিকারস, এআই ফেস বিউটি, ভিডিও ফেস বিউটি, টাইম ল্যাপস, স্লো-মোশন প্রভৃতি ফিচার দেওয়া হয়েছে। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here