এক রিচার্জে চলবে বাড়ির তিনটি নম্বর, ভোডাফোন-এয়ারটেল এনেছে দুর্দান্ত ফ্যামিলি প্ল্যান

0
11490

প্রিপেড প্ল্যানে কিছুটা পিছিয়ে থাকলেও পোস্টপেড প্ল্যানে ভোডাফোন এয়ারটেল কে সমানে টক্কর দেয়। এয়ারটেল যখনই নতুন কোনো অ্যাড অন প্যাক বা আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসে, ভোডাফোন তার পরে পরেই সেই প্ল্যান নিয়ে আসে। একই ঘটনা ঘটেছে ফ্যামিলি পোস্টপেড প্ল্যানের ক্ষেত্রেও। দুটি কোম্পানিই তাদের গ্রাহকদের জন্য ফ্যামিলি প্যাক নিয়ে এসেছে। যেখানে একটি রিচার্জ প্ল্যান বাড়ির সমস্ত সদস্য ব্যবহার করতে পারবে। ফলে খরচ অনেকটাই কম হবে। আসুন জেনে নেই এই প্ল্যান সম্পর্কে।
ভোডাফোন ৭৪৯ টাকার পোস্টপেড প্ল্যান :
ভোডাফোনের এই প্ল্যানে মোট ১২০ জিবি ডেটা দেওয়া হয়। এর সাথে ২০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা আছে। অর্থাৎ আপনি গত মাসের বেচেঁ যাওয়া ডেটা বর্তমান মাসে ২০০ জিবি পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এরসাথে এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা দেওয়া হয়। আবার এখানে রোজ ১০০ এসএমএস পাওয়া যায়।
শুধু তাই নয়, ভোডাফোনের এই প্ল্যানে ভোডাফোন প্লে, অ্যামাজন প্রাইম এবং Zee5 এর মতো অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এরসাথে বিনামূল্যে মিলবে ৩,০০০ টাকার মোবাইল ইন্স্যুরেন্স। এই প্ল্যানটি প্রাইমারি কাস্টমার ছাড়াও আরও দুইজন (মোট ৩ জন) ব্যবহার করতে পারবে।
এয়ারটেল ৭৪৯ টাকার পোস্টপেড প্ল্যান :
এয়ারটেলের এই প্ল্যান ও অনেকটাই ভোডাফোনের মত। এখানেও মোট ১২০ জিবি ডেটা দেওয়া হয়। এর সাথে ২০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা আছে। পাশাপাশি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল বেনিফিট ও রোজ ১০০ এসএমএস পাওয়া যায়। অন্যান্য সুবিধার কথা বললে, এখানে অ্যামাজন প্রাইম, ZEE5 এবং এয়ারটেল Xstream অ্যাপের সাবস্ক্রিপশন ও মোবাইল প্রটেকশন পাওয়া যাবে। এখানেও একটি প্রাইমারি কানেকশন ছাড়াও, দুটি অ্যাড অন কানেকশনের সুবিধা দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here