ফের ধামাকা BSNL এর, ১০০ টাকার কমে আনলিমিটেড কলিং ও রোজ ৩ জিবি ডেটা প্ল্যান

0
1642

গতবছর ডিসেম্বরে Reliance Jio, এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়া তাদের প্ল্যানের ট্যারিফ ৪০ শতাংশ পর্যন্ত বাড়িয়েছিল। যদিও সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল এক্ষুনি প্ল্যানের দাম বাড়ানোর কথা ভাবছে না। যদিও এই সরকারি টেলিকম কোম্পানিটি বেশ কয়েকটি প্ল্যানের সুবিধা পরিবর্তন করেছে। আসুন জেনে নিই পরিবর্তনের পর BSNL এর কোন কোন প্ল্যানে রোজ ৩ জিবি ও ৫ জিবি ডেটা ও আনলিমিটেড কলিং পরিষেবা দেওয়া হচ্ছে।
BSNL ৩ জিবি ডেটা প্ল্যান :
বিএসএনএল এর ৩ জিবি ডেটা প্ল্যানের সবচেয়ে সস্তা প্ল্যান হলো ৭৮ টাকা। এখানে ৮ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এছাড়াও এই প্ল্যানে সমস্ত নম্বরে রোজ ২৫০ মিনিট কলের জন্য দেওয়া হয়। এছাড়াও ভিডিও কলিংয়ের জন্য ও ২৫০ মিনিট দেওয়া হয়। আবার এই প্ল্যানে গ্রাহকরা EROS Now এন্টারটেনমেন্ট এর সাবস্ক্রিপশন ও পায়।
BSNL ৫ জিবি ডেটা প্ল্যান :
যারা বেশি ডেটা ব্যবহার করেন তাদের জন্য সেরা প্ল্যান হলো ৫৪৮ টাকার প্ল্যানে। এই স্পেশাল ট্যারিফ ভাউচারের ভ্যালিডিটি ৯০ দিন। এখানে গ্রাহকরা প্রতিদিন ৫ জিবি ডেটা পাবে। অর্থাৎ মোট ৪৫০ জিবি ডেটা দেওয়া হবে। যদিও এখানে গ্রাহকরা কোনো কলিং বেনিফিট পাবেনা।
BSNL কোনো লিমিট ছাড়া ডেটা প্যাক :
আপনি যদি বিএসএনএল গ্রাহক হন তাহলে আপনার জন্য সুখবর। কারণ কোম্পানি দৈনিক বৈধতা ছাড়াও ডেটা প্যাক নিয়ে এসেছে। অর্থাৎ এখানে আপনাকে মোট ৩৭৫ জিবি ডেটা হবে। যেটি ৮৪ দিন ধরে ব্যবহার করা যাবে। এই প্ল্যানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং ও রোজ ১০০ এসএমএস পাবে। বিএসএনএল এর ওয়েবসাইটে একে আনলিমিটেড ডেটা প্যাক নাম দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here