এক্সচেঞ্জ অফারে ১৯ হাজার টাকার Vivo Z1x কেবল ১০০০ টাকায় কেনার সুযোগ

0
528

ই-কমার্স সাইটগুলি কেবল উৎসবের সময় বা কোনো সেলে প্রোডাক্টের উপর ডিসকাউন্ট দেয়না। অনেক সাধারণ দিনেও আপনি ডিসকাউন্টে জনপ্রিয় প্রোডাক্টগুলি কিনতে পারেন। যেমন Flipkart থেকে আজ আপনি বেশ কয়েকটি ইলেক্ট্রনিক ডিভাইস সস্তায় কিনতে পারবেন। তবে এই পোস্টে আমরা কেবল Vivo Z1x এর কথা বলবো। এই ফোনটি ১৪,০৫০ টাকা ডিসকাউন্টে কেনার সুযোগ পাবেন।
Vivo Z1x অফার :
এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের আসল দাম ১৮,৯৯০ টাকা। তবে ফোনটি এখন ৪,০০০ টাকা ডিসকাউন্টে ১৪,৯৯০ টাকায় কিনতে পারবেন। এছাড়াও এই ফোনের উপর ১৪,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি পুরানো ফোন বদলে কেবল ৯৪০ টাকায় ফোনটি কিনতে পারেন। মনে রাখবেন আপনার ফোনের কোয়ালিটির উপর কত টাকা এচাঙে ভ্যালু পাবেন, তা নির্ভর করবে। এরজন্য আপনাকে ফ্লিপকার্টে গিয়ে ফোনটি কেনার সময় ‘এক্সচেঞ্জ’ বিকল্প বেছে নিতে হবে এবং আপনার পুরানো ফোনের মডেল নম্বর এন্টার করতে হবে। সাথে সাথেই আপনি কত টাকা এক্সচেঞ্জ অফারে পাবেন তা দেখতে পাবেন।
অন্যান্য অফারের কথা বললে Axis ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবে। আবার Flipkart Axis ব্যাংক ক্রেডিট কার্ডধারীদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। এছাড়াও ফোনটি No Cost EMI এ কেনার সুযোগ আছে।
Vivo Z1X স্পেসিফিকেশন :
এই ফোনে ৬.৩৮ ইঞ্চি ফুল HD সুপার AMOLED ডিসপ্লে আছে। যার স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ। ভিভোর এই ফোনে স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর এবং ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি অনুযায়ী এই ফোন ৫ মিনিট চার্জ করলে ৩ ঘন্টা চলবে।
ক্যামেরার কথা বললে ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা Sony IMX582 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here